shono
Advertisement

আদিত্যর প্রেমে পড়ে বিয়ের আগেই নাম পালটে ফেললেন অনন্যা! তথ্য ফাঁস করলেন করণ

কী কাণ্ড! দেখুন ভিডিও।
Posted: 12:15 PM Nov 05, 2023Updated: 12:15 PM Nov 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের স্রোত যেন বাঁধ ভাঙা জলের মতো। হাজার চেষ্টা করেও আটকে রাখা যাচ্ছে না। এমনটাই হাল হয়েছে আদিত্য রায় কাপুর আর অনন্যা পাণ্ডের (Ananya Pandey)। বিশেষ করে অনন্যা। ‘কফি উইথ করণ’-এ গিয়ে অভিনেত্রী এমন কথা বলে ফেললেন যাতে প্রশ্ন উঠল, আদিত্যর প্রেমে পড়ে কি বিয়ের আগেই নিজের নামটি পালটে ফেললেন তিনি?

Advertisement

বলিউডে এখন শুধুই অনন্যা পাণ্ডে ও আদিত্য রায় কাপুরকে (Aditya Roy Kapoor) নিয়ে প্রেমের চর্চা। এই জুটি কখন কী করছেন, কোথায় যাচ্ছেন, তা নিয়েই চর্চার শেষ নেই। অন্যদিকে, প্রেম করলেও, পুরো ব্যাপারটি এখনই সামনে আনতে চান না অনন্যা ও আদিত্য কেউই। তবে প্রেম জমে যে ক্ষীর, তার প্রমাণ কিন্তু বারংবার দিয়েই চলেছেন তারকা যুগল। তা বলে বিয়ের আগেই নাম বদল!

[আরও পড়ুন: চোখের জলে ‘খেলনা বাড়ি’র সেটকে বিদায় জানাল মিতুল, ভিডিও শেয়ার করলেন নীল]

ব্যাপার কী? একটু খোলসা করেই বলা যাক। সম্প্রতি, একটি ভিডিওর মাধ্যমে ‘কফি উইথ করণ’-এর (Koffee With Karan) অতিথি তালিকা ঘোষণা করেন করণ। দেখা যায়, শোয়ে সারা আলি খানের সঙ্গে অতিথি হিসেবে গিয়েছেন অনন্যা। কথার মাঝে করণ সারার কাছে করণ জানতে চান, “এমন কী অন্যন্যার আছে যা তোমার কাছে নেই?” উত্তরে নবাবকন্যা বলেন, “নাইট ম্যানেজার।” যা কিনা আদিত্য রায় কাপুর অভিনীত সিরিজ।

সারার কথা শুনেই লজ্জায় লাল হয়ে যান অনন্যা। এর পরই আবার বলে বসেন, “অনন্যা কয় কাপুরের মতো অনুভূতি হচ্ছে।” অনন্যার এই মন্তব্যেই শোরগোল নেটদুনিয়ায়। অনেকেই রসিকতা করে বলতে শুরু করেছেন, বিয়ের আগেই তাহলে পাণ্ডে পদবী বদলে ফেললেন চাঙ্কিকন্যা। শোনা গিয়েছে, দু’জনের পরিবারেরও এই প্রেমে কোনও আপত্তি নেই। এখন শুধু ছাদনাতলায় যাওয়ার অপেক্ষা।

[আরও পড়ুন: ‘লুকিয়ে রাখব না…’, কবে দেখাবেন মেয়ের মুখ? জবাব দিলেন আলিয়া ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement