shono
Advertisement

‘আমাকে খুন করার জন্য ধন্যবাদ!’ কাকে এমন বললেন হৃতিক?

বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারছে না হৃতিকের 'ফাইটার'।
Posted: 07:48 PM Jan 31, 2024Updated: 07:48 PM Jan 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃতিককে দেখলে মনেই হবে না তাঁর বয়স ৫০। পেশিবহুল সুঠাম শরীরে হৃতিক চ্যালেঞ্জ ছুড়তে পারে নতুন প্রজন্মের নায়কদের। আর হৃতিকের এই ফিটমন্ত্রের নেপথ্যের নায়ক হলেন, তাঁর জিম ট্রেনার স্বপ্নিল হাজারে। আর সেই স্বপ্নিলকেই জন্মদিনে মজার ছলে শুভেচ্ছা জানালেন হৃতিক।

Advertisement

ইনস্টাগ্রামে হৃতিক লিখলেন, ”জন্মদিনে ব্যায়াম শেষ হল। জন্মদিনের এক্সারসাইজটা একটু বেশিই স্পেশাল। তোমার জন্মদিনে আমাকে খুন করার জন্য ধন্যবাদ।” এই শুভেচ্ছার উত্তরও বেশ মজা করে দিয়েছেন স্বপ্নিল। তিনি লিখলেন, ফাইটার এবার ওয়ার-এর জন্য তৈরি হচ্ছে!”

[আরও পড়ুন: হোটেলে গিয়ে দুর্ঘটনা! রক্তারক্তি কাণ্ড সৌমিতৃষার, হাসপাতালে ছুটতে হল মিঠাইকে]

প্রসঙ্গত, কেউ বলছেন ভালো, কেউ বলছেন বেশ খারাপ। হৃতিক-দীপিকার ফাইটার ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া। এমনকী, বক্স অফিসের অঙ্কেও খুব একটা বেশি ম্যাজিক দেখাতে পারছে ফাইটার। হিসেব বলছে, ছবির মুক্তির পাঁচদিনে ফাইটার ঝুলিতে পুরেছে দেড়শো কোটি টাকা। বিশেষজ্ঞরা বলছেন, রবিবারই ফাইটার ব্যবসা করেছিল ১২০ কোটি টাকার। তখন থেকেই জানা গিয়েছিল এই ছবি সপ্তাহের শুরুতেই ১৫০ কোটি টাকার ব্যবসা করবে।

‘ফাইটার’ ছবির টিজার, ট্রেলার প্রকাশ পাওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উৎসাহ ছিল এই ছবির। একদিকে পুলওয়ামা, বালাকোট, অন্যদিকে সিনেপর্দায় হৃতিক ও দীপিকার রসায়ন দেখার জন্য অধীর আগ্রহে বসেছিল অনুরাগীরা। আশা ছিল, এই ছবি শুরুতেই বাম্পার ব্যবসা করবে। তবে ট্রেলার দেখে যতটা ‘ফাইটার’ ঝড় বয়েছিল, ছবি মুক্তির পর তেমন ঝড় চোখে পড়েনি। তবে প্রশংসিত হয়েছে হৃতিক ও দীপিকার কেমিস্ট্রি।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই ছবিতে দীপিকা পারিশ্রমিক হিসেবে নিয়েছেন ২৪ কোটি টাকা। অন্যদিকে, হৃতিকের পারিশ্রমিক ৮৪ কোটি। সব মিলিয়ে ‘ফাইটার’ ছবির বাজেট ২৫০ কোটি টাকা।

[আরও পড়ুন: তিরুপতি চত্বরে শুটিং করতে গিয়ে বিপত্তি! মাশুলও গুনতে হল ধনুষকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement