shono
Advertisement

সর্পবিষ কাণ্ডে সম্মানহানি! বিজেপি সাংসদকে পালটা বিঁধেও ‘জয় শ্রীরাম’ ধ্বনি এলভিশ যাদবের

BJP সাংসদ মানেকার বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি ‘বিগ বস ওটিটি’ বিজয়ীর।
Posted: 10:30 AM Nov 06, 2023Updated: 10:30 AM Nov 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাপের বিষ নিয়ে পার্টি করার অভিযোগে এলভিশ যাদব বর্তমানে নিত্যদিন সংবাদের শিরোনামে। রবিবারই তাঁকে রাজস্থান পুলিশ আটক করলেও নয়ডা পুলিশের ছাড়পত্রে রেহাই পেয়েছেন তিনি। ‘বিগ বস ওটিটি’র দ্বিতীয় মরশুমের বিজেতা হিসেবে এলভিশ যাদব (Elvish Yadav) বর্তমানে বেশ পরিচিত নাম। বিজেপি সাংসদ মানেকা গান্ধী ইতিমধ্যেই তাঁর ৭ বছরের জেল দাবি করেছেন। যার জেরে পাল্টা মানহানি মামলার হুঁশিয়ারও দেগেছিলেন এলভিশ। এবার বিনোদুনিয়ার সেই ‘নতুন সেলেবের’ মুখেই ‘জয় শ্রীরাম’ ধ্বনি।

Advertisement

এক্স হ্যান্ডেলে এলভিশের মন্তব্য, “নামের সঙ্গে বদনামও আসে। আর হিংসে করার লোকেরও অভাব থাকে না! তবে আমি বিন্দুমাত্র উদ্বিগ্ন হব না। জানি, ভবিষ্যতে আমার উপর আরও দোষারোপ করা হবে। আমার ঈশ্বরের প্রতি পূর্ণ আস্থা রয়েছে। শ্রী রামের উপর ভরসা রয়েছে। এই দুঃসময়টাও খুব তাড়াতাড়ি পেরিয়ে যাবে।”

প্রসঙ্গত, গত শুক্রবার সাপের বিষ নিয়ে পার্টির অভিযোগে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে নয়ডা পুলিশ। জানা গিয়েছে, নয়ডার সেক্টর ৫১- সেভরন ব্যাঙ্কোয়েটে রেড চালিয়েছিল পুলিশ। সেখানেই স্বল্পবসনা মহিলাদের নিয়ে বন্ধুদের সঙ্গে উদ্দাম পার্টি করছিলেন এলভিশ যাদব। সেই পার্টি থেকেই উদ্ধার হয় ২০ মিলিলিটার সাপের বিষ। যেখানে পার্টি হচ্ছিল, সেখানে তল্লাশি চালিয়ে পাঁচটি গোখরো, একটি অজগর সাপ-সহ বেশ কয়েকটি বিষধর সাপও উদ্ধারও হয়েছে। ঘটনাস্থলেই এলভিশের ঘনিষ্ঠ ৫ জনকে আটক করেছে নয়ডা পুলিশ। তবে এলভিশ নিজে সেই পার্টিতে অনুপস্থিত থাকায় ছাড় পেয়ে যান। যদিও বিতর্ক এখানেই থামেনি!

[আরও পড়ুন: ক্রিকেটের নন্দনকাননে ‘চুপিচুপি’ নিখিল-সৌরসেনী, ফাঁস ছবি! চর্চায় নুসরতের প্রাক্তন-বর্তমান]

সংশ্লিষ্ট ঘটনার জেরে নেটপাড়ায় বেজায় সমালোচনার শিকার হতে হয় এলভিশকে। ‘বিগ বস ওটিটি’ বিজেতার বিরুদ্ধে গৌরব গুপ্ত নামে জনৈক পশু কল্যাণ আধিকারিক এফআইআর দায়ের করেন। অভিযোগ, বিদেশি মহিলাদের সাপের বিষ ও মাদক বিক্রি করতেন তিনি। এরপর এলভিশ যাদবের বিরুদ্ধে সুর চড়ান বিজেপি সাংসদ মানেকা গান্ধীও (BJP MP Maneka Gandhi)। বন্যপ্রাণ রক্ষা সংক্রান্ত অপরাধের জন্য ‘বিগ বস’ বিজয়ীর ৭ বছরের জেল দাবি করেন তিনি। সেই খবর সংবাদের শিরোনামে আসতেই বিপাকে পড়তে হয় এলভিশকে। যার জেরে BJP সাংসদের বিরুদ্ধে পাল্টা মানহানি মামলা করার হুঁশিয়ারিও দিয়েছিলেন তিনি। এবার সেই এলভিশের মুখেই ‘রাম নাম’।

[আরও পড়ুন: অজান্তেই দুস্থ বৃদ্ধার পেটের ভাত জোগান শাহরুখ! বাদশার দৌলতেই চলে সংসার, কীভাবে জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement