shono
Advertisement

গ্যালারিতে বসেই বিরাটের জন্য একমনে মন্ত্রজপ অনুষ্কার! ভাইরাল ভিডিও

ভারত বনাম নিউজিল্যান্ড সেমি ফাইনাল ম্যাচ থেকে ভাইরাল অভিনেত্রীর ভিডিও।
Posted: 04:24 PM Nov 15, 2023Updated: 04:48 PM Nov 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের অ্যাড্রিনালিন রাশ তুঙ্গে। ২০১৯ সালে বিশ্বকাপের সেমিফাইনালেও তো মুখোমুখি হয়েছিল এই দুই দল। সেই ম্যাচে মাত্র ১৮ রানের জন্য স্বপ্নভঙ্গ হয় টিম ইন্ডিয়ার! কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন মহেন্দ্র সিং ধোনি।
কাট টু ওয়াংখেড়ে। এবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে নতুন ম্যাচ। নতুন লড়াই। সেই মহারণ চলাকালীন দেখা গেল বিরাট কোহলির (Virat Kohli) জন্য একমনে প্রার্থনা করছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

Advertisement

ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল ম্যাচ দেখতে গ্যালারিতে হাজির বহু বলিউড তারকা। অনুষ্কা শর্মাকেও দেখা গেল স্বামী বিরাটের ‘চিয়ারলিডার’ হিসেবে। শেষ চারের গুরুত্বপূর্ণ লড়াইতে  অনুষ্কা উপস্থিত থাকবেন না, তা হয় নাকি!
ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল ম্যাচের নবম ওভারে কোহলিকে ফেরানোর জন্য যখন রিভিউ নিয়েছে নিউজিল্যান্ড, তখন গ্যালারিতে বসে থাকা অনুষ্কাকে দেখা গেল প্রায় হাঁফ ছেড়ে বাঁচতে। যতক্ষণ আম্পায়ার আউটের আবেদন খতিয়ে দেখছিলেন, তখন অভিনেত্রীকে একমনে প্রার্থনা করতেও দেখা গেল। সেই ছবিও ধরা পড়ল ক্যামেরায়। যা এখন নেটপাড়ায় ভাইরাল।

[আরও পড়ুন: মুম্বইতেই জমজমাট প্রসেনজিতের ভাইফোঁটা, কলকাতা থেকে উড়ে গেলেন বোন পল্লবী]

আরেকটি ভাইরাল ভিডিওতে একে-অপরকে উড়ন্ত চুমু ছুঁড়তেও দেখা গেল বিরুষ্কাকে। প্রসঙ্গত, অনুষ্কার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন এখন গ্ল্যামারদুনিয়ার চর্চার কেন্দ্রে। তারকাজুটির তরফে কোনও ঘোষণা না এলেও অনুরাগীরা ইতিমধ্যেই নায়িকার স্ফীতোদর দেখে দুয়ে দুয়ে চার করেছেন। শোনা যাচ্ছে, বিশ্বকাপের পরই সম্ভবত বিরাট-অনুষ্কা এই সুখবর জানাতে চলেছেন। 

[আরও পড়ুন: ভক্তকে ঠাসিয়ে চড় নানা পাটেকরের! শুটিংয়ের মাঝেই কেন মেজাজ হারালেন? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement