Advertisement

OMG! অনুষ্কা শর্মা অন্তঃসত্ত্বা! ভাইরাল ভিডিও

01:08 PM Sep 16, 2018 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবাক কাণ্ড! মাত্র কয়েকমাস হল বিয়ে হয়েছে। আর এর মধ্যেই গর্ভবতী হয়ে গেলেন অনুষ্কা শর্মা! গুজব নয়। একটা ভিডিওর উপর ভিত্তি করেই এমন গুঞ্জন শুরু হয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আসছে অনুষ্কার নতুন ছবি ‘সুই ধাগা’। সম্প্রতি তারই প্রোমোশনে গিয়েছিলেন তিনি। সেখানে এমনই কাণ্ডকারখানা করলেন অনুষ্কা, যে তাঁর গর্ভবতী হওয়ার কথা বিদ্যুৎ গতিতেই ছড়িয়ে পড়ল। চেয়ার থেকে উঠতে গিয়ে তাঁকে রীতিমতো কসরৎ করতে হল অনুষ্কাকে। চেয়ারের হাতলে ভর দিয়ে উঠতে হল তাঁকে। এদিকে তাঁর পোশাকটিও ছিল বেশ ঢিলেঢালা। এমন পোশাক সচরাচর অভিনেত্রীরা তখনই পরেন যখন তাঁরা গর্ভবতী থাকেন। অনুষ্কারও কি তবে সেই পরিস্থিতি?

সিনেমা হল ও মাল্টিপ্লেক্সে প্রাইম টাইমে বাধ্যতামূলক বাংলা ছবি, নির্দেশিকা রাজ্যের ]

গোটা ঘটনাটির ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তবে বিরাটপত্নী যে গর্ভবতী নন, এমন কথাও অনেকে বলেছেন। কারণ, ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে যে অনুষ্কা পিঠের ব্যথায় কাহিল। এক জায়গায় বেশিক্ষণ বসতে পারছেন না। এর জন্য চিকিৎসা শুরু করেছেন তিনি। নিয়মিত করাচ্ছেন ফিজিওথেরাপি। কিন্তু এখনও রোগ সম্পূর্ণ নিরাময় হয়নি। মাঝেমধ্যেই তা চাগাড় দিয়ে ওঠে। আর তা ভালরকমই ভোগায় নায়িকাকে। চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন, অন্তত তিন থেকে চার সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে অনুষ্কাকে। কিন্তু ডাক্তারদের এই কথা মানতে নারাজ অভিনেত্রী। ওই অবস্থাতেই ‘সুই ধাগা’-র প্রোমোশন করে যাচ্ছেন তিনি। তাই চেয়ারে ভর দিয়ে উঠে দাঁড়ানো যে শুধু গর্ভবতী হওয়ারই লক্ষণ, তা কিন্তু নাও হতে পারে।

আপাতত এই দুই মন্তব্য নিয়ে সরগরম অনুরাগীমহল। তবে এটা সত্যি, যে অনুষ্কার গর্ভবতী হওয়ার খবর আগেও একবার প্রকাশ্যে এসেছিল। তখন বিরাট বলেছিলেন, এখনই সন্তানের কথা ভাবছেন না তাঁরা। যখন সুখবর আসবে, নিজেই জানাবেন।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় ফের বিপাকে সোনালি-সইফ ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post OMG! অনুষ্কা শর্মা অন্তঃসত্ত্বা! ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next