shono
Advertisement

শাহরুখকে স্পেশাল চিঠি অ্যাটলির, ব্লকবাস্টার ‘জওয়ান’কে কী লিখলেন পরিচালক?

তিনশো কোটি টাকা বাজেটে তৈরি ছবি ১,১৪৮ কোটি টাকা আয় করেছে।
Posted: 10:27 AM Feb 13, 2024Updated: 10:27 AM Feb 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২৩ সালের বলিউড বক্স অফিসকে নিজের হাতের মুঠোয় রেখেছিলেন ‘জওয়ান’ শাহরুখ। হিসেব বলছে, ব্যবসার দিক থেকে গত বছরের সেরা ছবিই ছিল ‘জওয়ান’। সমস্ত রেকর্ড ভেঙে ‘জওয়ান’ ছবি ভারতীয় ছবির সেরা ছবির তালিকায় নাম লিখিয়ে ফেলে। তবে শুধু ভারতেই নয়। সম্প্রতি হলিউডের জনপ্রিয় ASTRA পুরস্কারে মনোনয়ন পেয়ে গোটা দুনিয়ারই নজর কাড়ে শাহরুখের এই ছবি। সেই সাফল্যকে সঙ্গে নিয়ে শাহরুখকে স্পেশাল চিঠি লিখে ফেললেন পরিচালক অ্যাটলি। ASTRA পুরস্কারের এক ঝলক শেয়ার করে শাহরুখকে ধন্যবাদ জানালেন অ্যাটলি। সঙ্গে লিখলেন, ”জীবনে নম্র হলেই সফলতা আসে। নম্রতার মধ্যে অদ্ভুত এক ক্ষমতা রয়েছে।” অ্যাটলি উল্লেখ করেন, শাহরুখের কাছ থেকেই এই নম্রতা শিখেছেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: পর্নস্টার জনি সিনসের যৌন সমস্যা মেটালেন রণবীর সিং! ভিডিও দেখে তাজ্জব নেটপাড়া]

২০২৪ সালের ASTRA অ্যাওয়ার্ডসের (ASTRA Awards 2024) সেরা ফিচার ক্যাটাগোরিতে মনোনয়ন পেয়েছিল ‘জওয়ান’। এখানে শাহরুখের ছবির লড়াই ফ্রান্সের ‘অ্যানাটমি অফ আ ফল’, দক্ষিণ কোরিয়ার ‘কংক্রিট ইউটোপিয়া’, ফিনল্যান্ডের ‘ফলেন লিভস’, জাপানের ‘পারফেক্ট ডেজ’, মেক্সিকোর ‘র‌্যাডিক্যাল’, স্পেনের ‘সোসাইটি অফ দ্য স্নো’, জার্মানির ‘দ্য টিচার্স লাউঞ্জ’-এর মতো সিনেমার সঙ্গে ছিল। তবে শেষমেশ পুরস্কার জিতে নেয় ফ্রান্সের ‘অ্যানাটমি অফ আ ফল’। 

গত বছর ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল ‘জওয়ান’। মুক্তির দিনই একশো কোটির মাইলস্টোন ছুঁয়ে ফেলে শাহরুখের (Shahrukh Khan) ছবি। তার পর যেন বক্স অফিসে সুনামি আসে। তিনশো কোটি টাকা বাজেটে তৈরি ছবি ১,১৪৮ কোটি টাকা আয় করেছে।

[আরও পড়ুন: দ্বিতীয় বিয়ের ৫ মাসের মধ্যেই গর্ভবতী শাহরুখের পাকিস্তানি নায়িকা! জল্পনা তুঙ্গে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement