shono
Advertisement

বাংলা ছবিতে ‘জওয়ান’ খ্যাত অভিনেতা, কাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন?

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, ‘সূর্যবংশী’ সিনেমাকেও দেখা গিয়েছে এই অভিনেতাকে।
Posted: 08:23 PM Mar 29, 2024Updated: 08:23 PM Mar 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রখ‌্যাত বলিউড অভিনেতা উমাকান্ত পাটিল (Umakanth Patil) কাজ করতে চলেছেন বাংলা ছবিতে। হ্যাঁ, যাঁর ঝুলিতে ‘জওয়ান’, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, ‘সূর্যবংশী’, ‘সিম্বা’, ‘সার্কাস’, ‘এক্সট্র‌্যাকশন’-এর মতো ছবি রয়েছে, সেই উমাকান্ত এবার টলিউডে নিজের সফর শুরু করে দিলেন।  তাও আবার পুলিশ অফিসারের চরিত্রে। 

Advertisement

জানা গিয়েছে,  ডা. স্বর্ণায়ু মৈত্রর পরিচালনায় তৈরি ‘ভামিনী’ নামের বাংলা ছবিতে দেখা যাবে উমাকান্তকে।  পরিচালকের প্রথম ফিচার ফিল্ম এটি। ছবিতে অন‌্যতম প্রধান চরিত্রে থাকছেন প্রিয়াঙ্কা সরকার এবং তথাগত মুখোপাধ‌্যায়। এ ছাড়াও রয়েছেন ‘বল্লভপুরের রূপকথা’ খ‌্যাত সন্দীপ ভট্টাচার্য ও ছন্দা করণজি। গল্প কেমন? সুহিতা (প্রিয়াঙ্কা) কলেজে পড়ায়। তার বাড়িতে তিনজন আশ্রিতা– বাহা, মুন্নি, আর মেঘা। এরা সকলে মিলে ‘গমিরা’ ( দিনাজপুরের মুখা লোকনৃত্য) নাচের দল চালায়। আর নাচের এই দলের নেপথ্যেই তারা বিভিন্ন অসামাজিক কাজের বিরুদ্ধে লড়াই করে।

নিজস্ব চিত্র

[আরও পড়ুন: হাসির মোড়কে বিজয় মালিয়াকে খোঁচা! কেমন হল করিনা-তাব্বু-কৃতীর ‘ক্রু’ সিনেমা?]

সবই ঠিক চলছিল, আচমকা শহরে নিয়ম বহির্ভূতভাবে হিউম‌্যান প‌্যাপিলোমা ভাইরাসের উপর ট্রায়াল শুরু হয়। যার ভয়ংকর প্রভাবে অনেক কমবয়সি মেয়ে মারা যেতে থাকে। সুহিতার দল এই বিরুদ্ধে লড়াই শুরু করে। তাদের সাহায্যে এগিয়ে আসে সুহিতার বন্ধু কমল (তথাগত) আর স্পেশাল পুলিশ অফিসার ইন্দ্র (উমাকান্ত)।

কারা করছে হিউম‌্যান প‌্যাপিলোমা ভাইরাসের ট্রায়াল?  সুহিতারা সকলে মিলে কি পারবে তাদের মোকাবিলা করতে? এই নিয়ে দানা বাঁধবে ‘ভামিনী’র চিত্রনাট্য। ‘ওমকার ফিল্মস’ প্রযোজিত এই ছবির শুরু হবে খুব শিগগিরিই শুরু হবে। আর তা  হবে বালুরঘাটে। উল্লেখ্য, গত সপ্তাহে মুক্তি পাওয়া ‘লজ্জা’ সিরিজে প্রিয়াঙ্কার অভিনয় প্রশংসিত হয়েছে। এদিকে পরিচালনায় সাফল্য পেয়েছেন তথাগত। তাঁর ছবি ‘পারিয়া’ সিনেমা হলে পঞ্চাশ দিন পূর্ণ করেছে। তবে এবারে  ‘ভামিনী’র পালা। এর মাধ্যমেই শুরু হবে দুজনের নতুন ইনিংস। 

[আরও পড়ুন: প্রয়াত সতীশ কৌশিকের ছবির প্রিমিয়ারে সলমন, বন্ধুকে পর্দায় দেখে চোখে জল ভাইজানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement