shono
Advertisement

সম্পর্ক ভাঙার কথা ঘোষণার পরও নবনীতার সঙ্গে ছবি পোস্ট, কী বার্তা দিতে চাইলেন জিতু?

গত বৃহস্পতিবার ফেসবুকে বিচ্ছেদের কথা জানান নবনীতা।
Posted: 04:22 PM Jul 01, 2023Updated: 04:22 PM Jul 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলাদা থাকছেন। সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের কথাও জানিয়ে দিয়েছেন। তারপরও নবনীতার সঙ্গে ছবি পোস্ট করে বিশেষ বার্তা দিলেন অভিনেতা জিতু কমল (Jeetu Kamal)।

Advertisement

২০১৯ সালে নবনীতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন জিতু কমল। সমস্ত কিছু ঠিকই ছিল। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি-ভিডিও শেয়ার করেছেন তাঁরা। এর মধ্যেই জিতুর কেরিয়ারে আসে সাফল্য। ‘অপরাজিত’ ছবিতে সত্যজিৎ রায়ের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা। হাতে রয়েছে আরও একাধিক সিনেমা। গত বৃহস্পতিবার দুপুরে হুট করেই সোশ্যাল মিডিয়ায় জিতু কমলের সঙ্গে বিয়ে ভাঙার ঘোষণা করেন নবনীতা দাস।

[আরও পড়ুন: বিধানচন্দ্র রায় না থাকলে তৈরিই হত না ‘পথের পাঁচালী’!]

বিয়ে ভাঙার খবর ছড়িয়ে পড়তেই জিতু সরাসরি মুখ না খুললেও ফেসবুকে দেন পোস্ট। অতীতের এক ছবি পোস্ট করে জিতু লেখেন, “তোমায় শুরুতেও আগলেছি, আজও আগলাবো.. আগামীতে তাই করবো..বাচ্চা বউ। মিডিয়া বন্ধুদের কাছে ক্ষমাপ্রার্থী একটু বোঝো তোমরা।” ঘটনার পর নবনীতা জানিয়েছিলেন তিন মাস ধরে তাঁরা আলাদা থাকেন। অনেক বিষয়েই মতের মিল হচ্ছিল না। জিতুর সমস্যা ছিল কিনা তা নবনীতার জানা নেই। তবে তাঁর হচ্ছিল হলেই এই সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে জিতুকে ফোনে কারও সঙ্গে কথা বলছেন না। তবে ফেসবুকে শিবের ছবি পোস্ট করে জিতু লেখেন, “ব্যক্তিগতই থাকুক। যদি ঘুরতে যান, কাউকে বলবেন না। সঙ্গী বেছে নিন, কাউকে না বলেই। আনন্দে বাঁচুন জীবন, কাউকে জানতে দেবেন না। কারণ, মানুষ ভাল জিনিস নষ্ট করে দেয়।”

শনিবার যে ছবি অভিনেতা পোস্ট করেছেন সেটি সম্ভবত বেড়াতে যাওয়ার পুরনো ছবি। যেখানে জিতু ও নবনীতা দু’জনকেই হাতজোড় করা অবস্থায় দেখা যাচ্ছে। ক্যাপশনে জিতু লেখেন, “নাম মিও হো রেঙ্গে কিও।” শোনা যায়, বৌদ্ধধর্মের এই শব্দগুলির সারমর্ম, সমস্যা এবং অসুবিধা জীবনের একটি অনিবার্য সত্য। মনের জোরে সমস্ত দুঃখ-কষ্টকে অতিক্রম করার ক্ষমতা আমাদের মধ্যেই রয়েছে।

[আরও পড়ুন: ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’র প্রি-টিজারে রহস্যের হাতছানি, সত্যের খোঁজে যাত্রা শুরু দেবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement