shono
Advertisement

ছোটপর্দায় বাজিমাত প্রযোজক যিশু-নীলাঞ্জনার, TRP তালিকায় দারুণ রেজাল্ট ২ সিরিয়ালের

কয়েক মাসের সম্প্রচারেই ভাল জায়গায় 'লাভ বিয়ে আজকাল'।
Posted: 08:41 PM Sep 22, 2023Updated: 09:31 PM Sep 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি সিরিয়াল আগে থেকেই চলছে। আরেকটি নতুন সিরিয়াল শুরু হয়েছে। আর শুরু হয়েই TRP তালিকার প্রথম দশে জায়গা পেয়ে গিয়েছে। ছোটপর্দার প্রযোজনায় বেশ ভালই ফল করছেন যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত। ‘হরগৌরী পাইস হোটেল’-এর পাশাপাশি প্রথম দশে জায়গা পেয়ে গিয়েছে ওম সাহানির নতুন সিরিয়াল ‘লাভ বিয়ে আজকাল’।

Advertisement

গণেশ পুজোর জন্য এবার TRP তালিকা এক দিন পরে এসেছে। আর তাতে এক নম্বর স্থান বজায় রেখেছে ‘অনুরাগের ছোঁয়া’ (প্রাপ্তি ৮.৯ )। দীপা আর সূর্যের ফের কাছাকাছি চলে আসা দর্শকরা বেশ উপভোগ করছেন। অন্যদিকে, একের পর এক রহস্য গল্প দেখিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’। এ সপ্তাহে এই সিরিয়ালের প্রাপ্তি ৮.৪। একটুর জন্য তৃতীয় স্থানে ‘ফুলকি’ সিরিয়াল। প্রাপ্তি ৮.৩।

[আরও পড়ুন: কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘পালান’ আত্মমর্যাদার লড়াই, ছবির প্রাণ অঞ্জন দত্ত]

ভাঙা পা নিয়েই ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের সেটে ফিরেছেন রুবেল। তাই কিছু দৃশ্যে সৃজনকে দেখা যাচ্ছে। তবে তাঁর চলাফেরা এখনও সীমিত। ফলে যাবতীয় দায়ভার এখনও পর্ণার। তা নিয়েই চতুর্থ স্থানে এই সিরিয়াল। এর পরের অর্থাৎ পঞ্চম স্থানে রয়েছে ‘রাঙাবউ’ সিরিয়াল। এই সিরিয়ালে আবার পাখির প্রাণনাশের চেষ্টা হয়েছে।

চলতি সপ্তাহের TRP তালিকায় ষষ্ঠ আর সপ্তম স্থানে রয়েছে ‘সন্ধ্যাতারা’ আর ‘খেলনাবাড়ি’। মাত্র কয়েক মাসের সম্প্রচারেই অষ্টম স্থান দখল করেছেন ওম সাহানি আর মৌমিতা সরকার অভিনীত ‘লাভ বিয়ে আজকাল’। এর ঠিক পরেই অর্থাৎ নবম স্থানে রয়েছে ‘হরগৌরী পাইস হোটেল’। দশম স্থানে ‘বাংলা মিডিয়াম’।

[আরও পড়ুন: দুর্বল গল্পেই ভরাডুবি, মন কাড়তে পারল না ভিকি কৌশলের ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement