shono
Advertisement

বিয়ে করলেন কাঞ্চন-শ্রীময়ী, প্রেমদিবসে রেজিস্ট্রি, মার্চে ছাদনাতলায় তারকাজুটি

মার্চ মাসের কবে বিয়ে করছেন কাঞ্চন-শ্রীময়ী?
Posted: 09:08 AM Feb 19, 2024Updated: 01:16 PM Feb 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্সের মামলা রফা দফা হতেই বিশেষ বান্ধবী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। জল্পনা আগেভাগেই ছিল, তবে বিয়ের ব্যাপারে কাকপক্ষীতেও টের পেতে দেননি কাঞ্চন-শ্রীময়ী। প্রেমদিবসে আইনি বিয়ে সেরেছেন। এবার মার্চে ছাদনাতলায় যাওয়ার পালা তারকাজুটির।

Advertisement

গত ১৪ ফেব্রুয়ারি পরিবার ও ঘনিষ্ঠদের সাক্ষী রেখে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক। পরনে রং মিলান্তি পোশাক। তারকাদম্পতির মুখে হাসি। তৃণমূলের তারকা বিধায়কের ‘নতুন’ ঘরনি বলছেন, “কিছুতেই বিশ্বাস করতে পারছি না যে মিস থেকে মিসেস হয়ে গেছি।” আর সামাজিক অনুষ্ঠান? মার্চ মাসের ৬ তারিখ বন্ধুবান্ধবদের নিয়ে একটা অনুষ্ঠান করার পরিকল্পনা করেছেন কাঞ্চন-শ্রীময়ী। তবে তাঁদের সামাজিক বিয়ের ভেন্যু এখনও ঠিক করেননি তাঁরা।

আমন্ত্রিতদের তালিকাও প্রাথমিকভাবে তৈরি করে ফেলেছেন কাঞ্চন-শ্রীময়ী। আইনত ‘বিবাহিত’ শ্রীময়ী চট্টরাজ কী তাহলে কাঞ্চনের বাড়িতেই থাকছেন? অভিনেত্রী জানিয়েছেন, তিনি আপাতত মায়ের সঙ্গে থাকছেন নিজের বাড়িতে। ৬ মার্চ সাত পাকে বাঁধা পড়ার পর দুজনে এক ছাদের তলায় থাকবেন।

[আরও পড়ুন: রচনার ‘দিদি নম্বর ১’-এ বাংলার দিদি মমতা! প্রথমবার রিয়ালিটি শোয়ে মুখ্যমন্ত্রী?]

প্রসঙ্গত, কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছিল। তবে পিঙ্কির সঙ্গে আইনত বিচ্ছেদ নাহলে বিধায়ক ফের বিয়ের পিঁড়িতে বসতে পারছিলেন না। তবে গত ১০ জানুয়ারি সেই মামলা মিটেছে। তার পর আর দেরি করেননি কাঞ্চন মল্লিক। প্রেমদিবসেই শ্রীময়ীর সঙ্গে আইনিভাবে বিয়েটা সেরে ফেললেন।

[আরও পড়ুন: ভেঙেছে বিয়ে, এষা দেওলের হাতে নেই কাজ, এবার রাজনীতিতে ‘ভাগ্যপরীক্ষা’ হেমাকন্যার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement