shono
Advertisement

নিজেকে নাস্তিক বলে বিতর্কে রাজামৌলি, পরিচালকের পাশে দাঁড়িয়ে পালটা হুঙ্কার কঙ্গনার

মার্কিন সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে নিজেকে নাস্তিক বলেছিলেন রাজামৌলি।
Posted: 07:56 PM Feb 18, 2023Updated: 07:56 PM Feb 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে নিজেকে নাস্তিক বলেছিলেন পরিচালক এস এস রাজামৌলি (SS Rajamouli)। তা নিয়ে শুরু হয় বিতর্ক। এই বিতর্কেই পাশে পেলেন কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut)। যে কঙ্গনা নিজেকে গর্বিত হিন্দু হিসেবে দাবি করেন, তিনি হিন্দুত্ববাদীদেরই একহাত নিয়েছেন।

Advertisement

এক মার্কিন সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে রাজামৌলি জানান, এক সময় তিনি ঘোর আস্তিক ছিলেন, কিন্তু পরে নাস্তিক হয়ে যান। ঈশ্বরে তাঁর বিশ্বাস নেই। কিন্তু রামায়ণ, মহাভারতের গল্প ছোটবেলা থেকে পড়ছেন এবং তাঁর খুবই ভাল লাগে। এই পৌরণিক মহাকাব্য, শ্রুতিগল্পের প্রভাব যে তাঁর সিনেমাতে পাওয়া যায়, তাও অস্বীকার করেননি গোল্ডেন গ্লোব পুরস্কারজয়ী ‘RRR’ সিনেমার পরিচালক। এতেই বিতর্কের সৃষ্টি হয়।

[আরও পড়ুন: ফের একসঙ্গে পরেশ, অক্ষয়, সুনীল, পরপর তিনটি ছবিতে অভিনয় করবেন সুপারহিট ত্রয়ী]

এমনই একটি খবর শেয়ার করে কঙ্গনা লেখেন, “এ কথার কিছু নেই, সব জায়গায় ভাগওয়া ঝাণ্ডি (গেরুয়া পতাকা) না দেখালেও চলে। আমাদের কাজই আমাদের পরিচয়। একজন গর্বিত হিন্দু হিসেবেই সমস্ত ধরনের ট্রোল, নেতিবাচক মনোভাব, আক্রমণের বিরোধিতা করছি। আমরা সকলের জন্যই সিনেমা তৈরি করি।”

এরপরই আবার কঙ্গনা লেখেন, “রাজামৌলি স্যার জলের মধ্যেও আগুনের মতো জ্বলে উঠতে পারেন। সাবধান! আমি তাঁর বিরুদ্ধে কোনও কথা সহ্য করব না। উনি একজন জাতীয়তাবাদী এবং অত্যন্ত মেধাবী মানুষ। ওনাকে পেয়ে আমরা ধন্য।”

[আরও পড়ুন: ‘হীরামাণ্ডি’র ফার্স্টলুক টিজারেই চমক, বারবনিতার কাহিনিতে নজর কাড়লেন ছয় নায়িকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement