shono
Advertisement

‘আর কত রাত…! মালাইকাকে আদৌ বিয়ে করবে?’, করণের প্রশ্নে বোমা ফাটালেন অর্জুন

কী এমন বললেন অর্জুন কাপুর?
Posted: 04:58 PM Dec 14, 2023Updated: 04:58 PM Dec 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসখানেক আগের কথা! বিটাউনের অন্দরে খবর চাউর হয়, অর্জুন-মালাইকার (Arjun Kapoor, Malaika Arora) সম্পর্কে নাকি চিড় ধরেছে! সেই গুঞ্জনকে বুড়ো আঙুল দেখাতে যদিও সপ্তাহান্তে একসঙ্গে নৈশভোজে গিয়ে ফটোশিকারিদের লেন্সে ধরা দিতে হয়েছিল তাঁদের, তবে সেসব রটনা এখন অতীত! তবে এবার বিয়ে নিয়ে করণ জোহরের (Karan Johar) প্রশ্নের সম্মুখীন হতে হল অর্জুন কাপুরকে।

Advertisement

বলিপাড়ার অন্যতম ‘এলিজিবল ব্যাচেলর’ তিনি। অসমবয়সি মালাইকা অরোরার সঙ্গে তাঁর প্রেমের খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীরা অর্জুনকে ছাদনাতলায় দেখতে মরিয়া হয়ে উঠেছেন! এবার ‘কফি উইথ করণ’-এ কথাটা পেড়েই ফেললেন সঞ্চালক বন্ধু। কোনওরকম রাখঢাক না করেই করণ জোহরের সোজাসাপটা প্রশ্ন, “আদৌ কি বিয়েটা করবে তোমরা? সম্পর্কটাকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার ইচ্ছে রয়েছে?”

বন্ধু করণের তরফে এমন প্রশ্ন শুনে চুপ থাকার পাত্র নন অর্জুন কাপুরও। এমনিতেই তিনি ঘনিষ্ঠমহলে রসিক মানুষ বলেই পরিচিত। করণের শোয়েও তার অন্যথা হল না। অভিনেতার মন্তব্য, “দেখো আমি তোমার শোয়ে আসতে ভালোবাসি। তাছাড়া তোমার সব প্রশ্নের সৎ উত্তরও দিই। এই সম্পর্কটা এখন আমার জীবনের একটা অংশ। মালাইকাকে ছাড়া এই কাউচে বসে আমাদের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলাটা আমার কাছে অনৈতিক। তবে যেদিন আমরা জীবনের সেই ধাপে পৌঁছব, আমরা একসঙ্গে এই বিষয়ে আলোচনা করব। তবে হ্যাঁ, এখন জীবনে খুব ভালো সময় কাটাচ্ছি।”

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এর তেজে ম্লান ‘ডাঙ্কি’র অগ্রীম বুকিং? অন্য ছক কষছেন শাহরুখ!]

প্রসঙ্গত, ‘কফি উইথ করণ’ (Koffee With Karan 8) মানেই নতুন সম্পর্ক, ব্রেকআপ, নতুন গুঞ্জন। বলিউড নিয়ে করণ জোহরের ফোড়ন! আর কাউচে সেলিব্রিটি। এই শোয়েই বহু তারকারা হাটে হাঁড়ি ভেঙেছেন! যার নেপথ্যে অবশ্যই করণ। এবারও বলিপাড়ার বহু প্রতীক্ষিত বিয়ে সম্পর্কে প্রশ্ন করে তোলপাড় ফেলে দিলেন তিনি।

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এর সিক্যুয়েলে রণবীরের বিপরীতে নতুন নায়িকা, বাদ পড়ছেন ‘ভাবি ২’ তৃপ্তি দিমরি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement