shono
Advertisement

রাহার ১ বছর হতেই দ্বিতীয় সন্তানের পরিকল্পনা রণবীর-আলিয়ার? করিনার মন্তব্যে চাঞ্চল্য

কী এমন বলে ফেললেন বেবো?
Posted: 09:30 PM Nov 14, 2023Updated: 09:42 PM Nov 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত সপ্তাহেই মেয়ে রাহার এক বছর পূর্ণ হয়েছে। এর মধ্যেই দ্বিতীয় সন্তানের পরিকল্পনা শুরু করে দিয়েছেন আলিয়া-রণবীর?  জল্পনা উসকে দিলেন খোদ করিনা কাপুর (Kareena Kapoor)। 

Advertisement

‘কফি উইথ করণ’-এ গিয়েই চাঞ্চল্যকর মন্তব্যটি করেছেন করিনা। আলিয়ার (Alia Bhatt) সঙ্গে তিনি শোয়ের অতিথি হয়ে গিয়েছিলেন। সেখানেই রাহার প্রসঙ্গ ওঠে। আলিয়া জানান, মেয়েকে নিয়ে তাঁর আর রণবীরের মধ্যে কাড়াকাড়ি চলে। কে বেশি সময় ধরে কাছে রাখবেন আদরের সন্তানকে, তা নিয়েই চলে তরজা। 

[আরও পড়ুন: ‘দূরত্ব থেকে যাচ্ছে’, রাহুল-প্রিয়াঙ্কার ছবিতে মন্তব্য নেটিজেনের, পালটা জবাব অভিনেতার]

এমন সুযোগ করিনা কাপুর ছাড়বার পাত্রী নন। হাজার হোক ‘ননদিনী রায়বাঘিনী’ তিনি।  আচমকা বলে বসেন, “একটা কাজ করতে পারো, দ্বিতীয় সন্তানের প্ল্যানিং শুরু করে দিতে পারো। তাহলে তো দুজনের কাছে দুটো সন্তান থাকবে। “

করিনার এই কথাতেই লজ্জা পেয়ে যান আলিয়া।  মিষ্টি হাসিতে ভরে যায় তাঁর মুখ। কে জানে হয়তো বলিউডের তারকা দম্পতির এই পরিকল্পনা করাই আছে। তবে এখনও রাহার মুখ প্রকাশ্যে আনেননি আলিয়া।  এ বিষয়ে অভিনেত্রীর বক্তব্য, “আমার মনে হয় অভিভাবক হিসেবে আমাদের আরও একটু অভ্যস্ত হতে হবে। সেটা এখন হতে পারে, অদূর ভবিষ্যতে হতে পারে, যে কোনও সময় যখন আমরা নিজেদের ভালো বুঝব।”

[আরও পড়ুন: কুণাল ঘোষের জনপ্রিয় উপন্যাসই সোহিনীর ওয়েব সিরিজের ভিত, মাও নেত্রীর ভূমিকায় নায়িকা! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement