shono
Advertisement

করিশ্মা-করিনাদের নিয়ে ‘সিক্রেট বার্থডে পার্টি’ শাহরুখের, ভাইরাল ছবি

এই বার্থডে পার্টিতে হাজির হয়েছিলেন আলিয়া ভাট, রণবীর সিং, দীপিকা পাড়ুকোনও।
Posted: 11:18 AM Nov 03, 2023Updated: 11:19 AM Nov 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খবর ছিল আগেই, যে মুম্বইয়ে বলিউড তারকাদের নিয়ে বিশালমাপের এক বার্থডে পার্টি দেবেন শাহরুখ। বৃহস্পতিবার রাত বাড়তেই আলোর ঝলকানির মাঝে পার্টি তো হল, তবে টের পেল না কাকপক্ষী! হ্য়াঁ, শাহরুখ নাকি এমনটাই চেয়েছিলেন। সংবাদমাধ্যমের নজর এড়িয়েই নাকি পার্টি করবেন বলে ঠিক করেছিলেন শাহরুখ। আর তাই বৃহস্পতিবার ভোর রাত পর্যন্ত, শাহরুখ অনুরাগীরা এই বার্থডে পার্টির ঝলকও দেখতে পাননি। তবে সোশাল মিডিয়ার যুগে খবর, ছবি, ভিডিও কি আর চাপা যায়? চাপা যায়নি। শুক্রবার সকালে নেটদুনিয়ায় ভাইরাল শাহরুখের ‘সিক্রেট বার্থডে পার্টি’র ছবি।

Advertisement

করিশ্মা থেকে করিনারা। বলিউডের নায়িকারা সোশাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ। কে, কখন, কী করছেন, তা আপডেট দিতেই থাকেন ইনস্টাগ্রাম, ফেসবুকে। শাহরুখের পার্টি নিয়েও তাঁরা দিলেন আপডেট। সাদা অফ সোল্ডার গাউনে করিনা এবং কালো জমকালো পোশাকে সাজলেন করিশ্মা। দল বেঁধে ছবিও দিলেন। আর ছবির ক্যাপশনে লিখলেন, বাদশার জন্য সেজেছি। ছবি পোস্ট করেছেন অর্জুন কাপুরও।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই বার্থডে পার্টিতে হাজির হয়েছিলেন আলিয়া ভাট, রণবীর সিং, দীপিকা পাড়ুকোনও। এসেছিলেন মহেন্দ্র সিং ধোনিও। ছিলেন জওয়ান ছবির পরিচালক অ্য়াটলি।

[আরও পড়ুন: অভিষেকের ডেডলাইন শেষের আগেই অ্যাকশন! ১০০ দিনের কাজের বকেয়া নিয়ে রাজ্যপালকে চিঠি কেন্দ্রের]

প্রসঙ্গত, ডাঙ্কি ছবির এক ঝলকেই নজর কাড়লেন শাহরুখ খান। ‘পাঠান’, ‘জওয়ান’ পোশাক ছেড়ে শাহরুখের নতুন অবতার দেখে ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে শাহরুখ ভক্তদের মধ্যে। একে তো বাদশার জন্মদিন, অন্যদিকে প্রকাশ্য়ে ডাঙ্কির টিজার। সব মিলিয়ে মুম্বই জুড়ে এক আলাদাই উত্তাপ।

জন্মদিনে ফ্যানদের সঙ্গে দেখা করবেন না শাহরুখ, তা হতেই পারে না। এই যেমন, গতকাল রাতেই ‘মন্নতে’র ছাদে এসে ফ্যানদের দেখা দিয়েছেন বলিউড বাদশা। তার পর বৃহস্পতিবার বিকেল বেলা পৌঁছলেন অনুরাগীদের সঙ্গে দেখা করতে। যেখানে ডাঙ্কি নিয়ে নানা কথা ভক্তদের সঙ্গে শেয়ার করলেন শাহরুখ। সঙ্গে ছিলেন পরিচালক রাজকুমার হিরানিও।

ডাঙ্কি প্রসঙ্গে শাহরুখ বললেন, ”রাজকুমার হিরানির সঙ্গে কাজ করার অনেক দিনের ইচ্ছে ছিল। কিন্তু সেই মুন্নাভাই থেকে শুরু, আমাকে কোনও সিনেমাতেই নিচ্ছিলেন না হিরানি। অবশেষে ডাঙ্কির জন্য রাজি হন। আমি হিরানিকে বলেছিলাম, অন্য কোনও নায়কের সঙ্গে দেখা করবেন না। এই ছবিটা আমার চাই।”

শাহরুখ আরও বলেন, ”হিরানির এই ছবিতে আমি হিরো নই। ডাঙ্কি ছবির আসল নায়ক হল গল্প। বলা ভালো, আমরা সবাই নায়ক। আমি, তাপসী পান্নু, ভিকি কৌশল সবাই এই ছবির একেক জন গুরুত্বপূর্ণ অংশ। ডাঙ্কি আসলে মুক্তোর মালার মতো, আমরা সেই মালার একেকটা মুক্ত, যা গেঁথেছেন রাজকুমার হিরানি।”

[আরও পড়ুন: জীবিত বাবার ডেথ সার্টিফিকেট বের করে জমি দখল! কাঠগড়ায় ‘কীর্তিমান’ ৬ ছেলে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement