shono
Advertisement

মেয়েকে সঙ্গে নিয়ে কলকাতার রেস্তরাঁয় করিশ্মার পেটপুজো, কী কী খেলেন অভিনেত্রী?

কলকাতায় এসে একটি সিরিজের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন করিশ্মা।
Posted: 02:27 PM Jun 20, 2022Updated: 02:43 PM Jun 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড সেলিব্রিটিরা কলকাতায় এলেই মিষ্টি দই, সন্দেশ আর রসগোল্লা খাবেনই। তবে বলিউড অভিনেত্রী করিশ্মা কাপুর (Karishma Kapoor) যেন সবার থেকে হটকে। গত একমাস ধরে কলকাতার নানা জায়গায় ‘ব্রাউন’ ছবির শুটিং করার মাঝে টুকটাক বাঙালি খাবার দিয়ে সেরে ফেলছেন পেটপুজো। শোনা গিয়েছে, ডায়েট ভুলে করিশ্মা খেয়েছেন ডাব চিংড়িও। বাওয়ালির রাজবাড়িতে শুটিংয়ের সময় নাকি করিশ্মা বাঙালি রসনায় ডুব দিচ্ছেন!

Advertisement

তবে এবার আর রাজবাড়িতে নয়, বরং মেয়েকে সঙ্গে নিয়ে রবিবার করিশ্মা পৌছে গেলেন পার্কস্ট্রিটের জনপ্রিয় রেস্তরাঁ ‘ট্রিংকাস’-এ!

রেস্তরাঁয় কী কী খেলেন করিশ্মা?

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, । কালি ডাল, কুলচা, মটন রোগানজোশ, স্প্যাগেটি খেয়েছেন করিশ্মা ও তাঁর মেয়ে। তবে শুধু খাওয়া-দাওয়া নয়, ট্রিংকাসের লাইভ মিউজিকের সঙ্গেও তাল মিলিয়েছেন দুজনে।

[আরও পড়ুন: জুতো পরে মন্দিরে প্রবেশ করেছিলেন রণবীর? ‘ব্রহ্মাস্ত্র’ বিতর্কে মুখ খুললেন পরিচালক অয়ন]

বলিউড পরিচালক অভিনয় দেওর ‘ব্রাউন’ সিরিজেই দেখা যাবে করিশ্মা কাপুরকে। এই সিরিজে করিশ্মার সঙ্গে দেখা যাবে যিশু সেনগুপ্তকেও। এই সিরিজ দিয়েই বহুদিন বাদে অভিনয়ে ফিরছেন হেলেন।

কয়েক বছর ধরেই এই সিরিজ নিয়ে আলোচনা চলছিল। এমনকী, করিশ্মা কাপুর নিজের ইনস্টাগ্রামে এই সিরিজে অভিনয় করার কথাও জানিয়ে ছিলেন।

অন্যদিকে, কয়েকমাস আগেই দার্জিলিং, কালিম্পংয়ে শুটিং করেছেন করিনা কাপুর (Kareena Kapoor)। এই শুটিংয়ে করিনা সঙ্গে করে নিয়ে এসেছিলেন তাঁর ছোটছেলে জে আলি খানকেও। করিনাও দার্জিলিংয়ে পৌঁছে সেখানকার খাবার চেখেছিলেন। দেখা করেছিলেন স্কুলের বান্ধবীর সঙ্গেও। সেই সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন করিনা।

[আরও পড়ুন: কবে থেকে দেখা যাবে ‘কফি উইথ করণ’ শোয়ের নতুন সিজন? ভিডিও বার্তায় জানালেন করণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement