shono
Advertisement

‘অনন্যার সঙ্গে প্রেম করছ?’, আদিত্যকে সরাসরি প্রশ্ন করণের, কী বললেন অভিনেতা?

আদিত্যর সঙ্গে রসিকতা করার সুযোগ অর্জুন কাপুরও ছাড়েননি।
Posted: 12:31 PM Dec 11, 2023Updated: 02:33 PM Dec 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোপন কথাটি আর কিছুতেই যেন গোপনে রাখা যাচ্ছে না। আদিত্য রায় কাপুর আর অনন্যা পাণ্ডের (Ananya Pandey) প্রেম নিয়ে এখন আরব সাগরের তীরে তুমুল চর্চা। তাই তো ‘কফি উইথ করণ’-এ যখন আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapur) এলেন, সঞ্চালক করণ জোহর প্রেমের জল্পনা আরও উসকে দেওয়ার সুযোগ ছাড়লেন না। সরসরি অভিনেতাকে প্রশ্ন করলেন, “অনন্যা পাণ্ডের সঙ্গে প্রেম করছ?”

Advertisement

সোমবারই ‘কফি উইথ করণ’-এর নতুন এপিসোডের প্রোমো শেয়ার করেন করণ। তাতে অর্জুন কাপুরের সঙ্গে সঙ্গে এসেছিলেন আদিত্য রায় কাপুর। শোয়ের মাঝে আচমকাই আদিত্যকে প্রশ্নটি করে বসেন করণ। খানিক অপ্রস্তুত হয়ে যান অভিনেতা। লাজুক হাসি মুখে নিয়েই বলেন, “আমায় কোনও গোপন কথা জিজ্ঞেস করবে না। আমি কোনও মিথ্যে কথা বলব না। পরের প্রশ্নে যাওয়া যাক।”

[আরও পড়ুন: সবজিও বিক্রি করেছে ‘মন দিতে চাই’-এর সোমরাজ! অভিনেতার কথায় অবাক ‘দাদা’ সৌরভ]

অবশ্য অভিনেতা মুখে নাই বলতে পারেন, নেটিজেনরা তাঁর মনের কথা বেশ ভালোভাবেই বুঝতে পারছেন। কারণ এর পরই আবার করণ দুই অভিনেতাকে প্রশ্ন করেন, “শ্রদ্ধা কাপুর ও অনন্যা পাণ্ডের সঙ্গে লিফটে আটকে গেলে কী করবেন?” জবাবে অর্জুন রসিকতা করে বলেন, “আশিকি তো অবশ্যই করতাম। কার সঙ্গে সেটা বলা কঠিন।” তাতেই ভ্রু কুঁচকে আদিত্য বলে ওঠেন, “কী!”

উল্লেখ্য, করণের এই শোয়ে এর আগে সারা আলি খানের সঙ্গে এসেছিলেন অনন্যা পাণ্ডে। সেই সময় করণ সারার কাছে করণ জানতে চান, “এমন কী অন্যন্যার আছে যা তোমার কাছে নেই?” উত্তরে নবাবকন্যা বলেন, “নাইট ম্যানেজার।” যা কিনা আদিত্য রায়কাপুর অভিনীত সিরিজ। সারার কথা শুনেই লজ্জায় লাল হয়ে যান অনন্যা। এর পরই আবার বলে বসেন, “অনন্যা কয় কাপুরের মতো অনুভূতি হচ্ছে।”

[আরও পড়ুন: রামমন্দিরের উদ্বোধনে কি ছোটপর্দার রামচন্দ্র আমন্ত্রিত? বড় খবর জানালেন অরুণ গোভিল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement