shono
Advertisement

Kolkata Film Festival 2023: কলকাতা চলচ্চিত্র উৎসবের শেষ দিনেও থাকছে চমক, সমাপ্তি অনুষ্ঠানে সারপ্রাইজ নন্দন চত্বরে

বিকেল ৫টা থেকে শুরু সমাপ্তি অনুষ্ঠান।
Posted: 12:38 PM Dec 12, 2023Updated: 06:34 PM Dec 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে কেটে গেল সিনে উৎসবের ৭ দিন। প্রতিবারের মতো এবারও জমজমাট ছিল কলকাতা চলচ্চিত্র উৎসব (Kolkata Film Festival 2023)। শুরু থেকেই সিনেমা প্রেমীদের মন জয় করে নিয়েছিল এই উৎসব। উদ্বোধনী অনুষ্ঠানে সলমন খান, শত্রুঘ্ন সিনহা, সোনাক্ষী সিনহা, মহেশ ভাটের উপস্থিতি অন্যমাত্রা যোগ করেছিল। আর এবার সমাপ্তিতেও থাকছে চমক।

Advertisement

মঙ্গলবার বিকেল ৫ থেকে রবীন্দ্রসদনে শুরু হবে ২৯ তম কলকাতা চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠান। উপস্থিত থাকবেন বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দরি। সমাপ্তি অনুষ্ঠানে পারফর্ম করবেন নুসরত জাহান, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কৌশানি মুখোপাধ্যায়, লাভলী মৈত্র, অনন্যা বন্দ্যোপাধ্যায়, দেবলীনা কুমারের মতো টলি অভিনেত্রীরা। উদ্বোধনে না থাকলেও, এই অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে থাকবেন পরমব্রত চট্টোপাধ্যায়। 

[আরও পড়ুন: বল লেগে ছিটকে গেল স্টাম্প, তবুও আউট নন ব্যাটার! উত্তাল ক্রিকেট দুনিয়া]

প্রতিবারের মতো এবারও কলকাতা চলচ্চিত্র উৎসবে উপস্থিত ছিলেন বিনোদন জগতের সঙ্গে যুক্ত বিখ্যাত মানুষরা। সিনেমা নিয়ে আলোচনায় যোগ দিতে এসেছিলেন সৌরভ শুক্লা, সুধীর মিশ্র, মনোজ বাজপেয়ীর মতো ব্যক্তিত্বরা। অন্যদিক, নিজের ছবি ‘কেনেডি’ নিয়ে হাজির হয়েছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। জমজমাট অনুষ্ঠানেই শেষ হতে চলেছে এবারের সিনে উৎসব। ফের এক বছরের দীর্ঘ অপেক্ষা।

[আরও পড়ুন: বাইশ গজের যুদ্ধে শেহওয়াগ বনাম দ্রাবিড়! রাহুলের ছেলের বিরুদ্ধে ব্যাটে বাজিমাত বীরু পুত্রের]

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement