shono
Advertisement

Salman-Bishnoi: ‘ভাইকে বলে দিও দাউদ বাঁচাবে না’! সলমনের বন্ধুর বাড়িতে গুলি চালিয়ে শাসাল গ্যাংস্টার বিষ্ণোই

পাঞ্জাবি গায়কের বাড়িতে গুলি করে সলমনকে খুনের হুমকি!
Posted: 06:09 PM Nov 26, 2023Updated: 06:13 PM Nov 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানকে (Salman Khan) ‘ভাই’ বলাই কাল! পাঞ্জাবি গায়ক জিপ্পি গরিওয়ালের বাড়িতে এলোপাথারি গুলি চালিয়ে ফের শাসালো গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi)।

Advertisement

কানাডায় থাকেন জিপ্পি গরিওয়াল (Gippy Grewal)। শনিবার তাঁর ভেনক্যুভারের হোয়াইট রক এরিয়ার বাড়ির সামনে হামলা চালায় একদল দুষ্কৃতী। এর পরই কুখ্যাত লরেন্স ঘটনার দায় স্বীকার করে। এক ফেসবুক পোস্টে সলমন খানকে উদ্দেশ্য করে এক বার্তা দেয় সে। কোনওরকম ভনিতা না করেই সরাসরি লেখে, “তুমি তো সলমন খানকে ভাই বলে ডাকো। এবার তোমার ভাইয়ের সময় এসেছে তোমাকে বাঁচানোর। এই বার্তাটি ওঁর জন্যও।”

এরপরই টাইগার-এর উদ্দেশে তার বার্তা, “সলমনে একদম ভেবো না যে দাউদ তোমাকে বাঁচাবে। এবার কেউ বাঁচাতে পারবে না তোমাকে। সিদ্ধু মুসেওয়ালার মৃত্যুর পর তোমার নাটকীয় প্রতিক্রিয়া কিন্তু কারও নজর এড়ায়নি। আমরা সকলেই জানি ও কীরকম অপরাধী ছিল। কী অপরাধ করেছিল। ভিকি যখন মিদ্দুখেডায় ছিল তখন তুমি ওর চারপাশে ঘুর ঘুর করেছিলে। আর এদিকে সিদ্ধুর জন্যও বেশি শোক করেছিলে। সলমন এখন তুমি আমাদের হাতের নাগালে। এটা ট্রেলার দেখালাম। এবার পুরো সিনেমা দেখানো বাকি। যে দেশে যাওয়ার ইচ্ছে যাও। মৃত্যুর জন্য কোনও ভিসার প্রয়োজন হয় না। ওটা অপ্রত্যাশিতভাবেই আসে।”

[আরও পড়ুন: ফিল্মি কেরিয়ার ভাঁড়ে মা ভবানী! ‘তেজস’ মুখ থুবড়ে পড়তেই কঙ্গনার প্রচারের অস্ত্র মোদি]

জিপ্পি গরিওয়ালের বাড়িতে গুলি চালানোর ঘটনায় স্তম্ভিত গোটা পাঞ্জাবি মিউজিক ইন্ডাস্ট্রি। উপরন্তু লরেন্সের হুমকি এই ঘটনীাকে নয়া মোড় দিয়েছে। যদিও জিপ্পি এখনও এই ঘটনায় কোনওরকম মুখ খোলেননি। না সলমন নিজে কোনও প্রতিক্রিয়া দিয়েছেন। প্রসঙ্গত, বছর খানেক ধরেই ভাইজানকে খুনের হুমকি দিয়ে আসছে বিষ্ণোই গ্যাং মাস্টার লরেন্স। এবার প্রকাশ্যে শাসাল।

[আরও পড়ুন: ভীড়ে চিড়েচ্যাপ্টা ভিকি কৌশল, তবুও বৃদ্ধার পা ছুঁয়ে প্রণাম! নেটপাড়ার মন কাড়লেন ‘পাঞ্জাবি পুত্তর’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement