shono
Advertisement

‘আদিপুরুষ’-এর ফার্স্ট ডে ফার্স্ট শো দেখলেন স্বয়ং ‘বজরংবলী’! হলের বাইরে পুড়ল আতসবাজি

চেয়ারে বসে 'আদিপুরুষ' দেখলেন রাম-ভক্ত হনুমান।
Posted: 12:52 PM Jun 16, 2023Updated: 12:52 PM Jun 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দায় চলছে রাম-রাবণের ভয়ংকর যুদ্ধ। আর মাল্টিপ্লেক্সের আরামকেদারায় বসে সেই শো দেখছেন খোদ ‘বজরংবলী’! এও সম্ভব? এমন কৌতূহল মনে উঁকি দিতেই পারে। তবে কথাতেই আছে, ‘বিশ্বাসে মিলায়ে বস্তু, তর্কে বহুদূর’! আজ্ঞে, শুক্রবার সকালে সকলের সঙ্গে বসেই ‘আদিপুরুষ’-এর ফার্স্ট ডে ফার্স্ট শো দেখলেন ‘হনুমানজি’।

Advertisement

প্রতীক্ষার অবসান। বিগ ফ্রাইডে রিলিজ-এ ট্রেন্ডিং ‘আদিপুরুষ’। শুক্রবারই রিলিজ করল এই ছবি। প্রেক্ষাগৃহের বাইরে অনুরাগীদের উন্মাদনা একেবারে দেখার মতো। একেকটা হলে ভোর ৪টে থেকে রাখা হয়েছে শো টাইম। প্রেক্ষাগৃহের বাইরে ঝুলছে হাউজফুল বোর্ড। ততোধিক উন্মাদনা প্রভাস ভক্তদের মধ্যে। দেদার আতসবাজি পোড়াচ্ছেন তাঁরা, কোথাও বার ঢোল-তাসা নিয়ে নাচ চলছে। দেশের বিভিন্ন রাজ্যের হলের বাইরে আজ, শুক্রবার ঠিক এরকমই খণ্ড খণ্ড চিত্র ধরা পড়ল। বৃহস্পতিবার মধ্যরাত থেকেই উত্তেজনায় ফুটছেন ভক্তরা।

[আরও পড়ুন: ব্রাজিল যাওয়ার পথে ‘সীতা মা’ বলে পিছু ডাক, চিৎকার! বিরক্ত হয়ে মুখ ফেরালেন আলিয়া]

এদিকে স্বয়ং ‘বজরংবলী’র সিনেমা দেখার ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। দেখা গেল ফুলেল চেয়ারে বিরাজমান তিনি। ‘বজরংবলী’র জন্য একটা সিট বরাদ্দ রাখার ভাবনা অবশ্য পরিচালক ওম রাউতের। তিনিই প্রযোজক এবং ডিস্ট্রিবিউটারদের অনুরোধ করেছিলেন এর জন্য়ে। ‘আদিপুরুষ’ টিমের বিশ্বাস যেখানে রাম থাকেন সেখানেই হনুমান বিরাজ করেন। তাই প্রত্যেক সিনেমাহলে একটি টিকিট বজরংবলীর জন্য বুক করে রাখা হবে। তাঁর জন্য একটি আসন বরাদ্দ থাকবে। শুক্রবার সকালে সেই চিত্রই ধরা পড়ল। দেখুন সেই ভিডিও- 

[আরও পড়ুন: মুক্তির আগেই ঝকমারি! সাড়ে ৫ কোটির ব্যবসা, চড়া দামে বিকোচ্ছে ‘আদিপুরুষ’-এর টিকিট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement