shono
Advertisement

মা হওয়ার পর নাচ ছেড়ে দিতে বলা হয়েছিল! অতীতের গোপন কথা ফাঁস মাধুরীর

নতুন সিনেমা নিয়ে সাক্ষাৎকার দিতে গিয়েই বিস্ফোরক বলিউডের 'ডান্সিং ডিভা'।
Posted: 06:11 PM Oct 15, 2022Updated: 09:23 AM Oct 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাড়িতে বসে সংসার সামলাও’, মা -হওয়ার পর এমনই হুকুম দেওয়া হয়েছিল মাধুরী দীক্ষিতকে (Madhuri Dixit)। এতদিন পর সেকথা জানান বলিউডের ডান্সিং ডিভা। তবে হুকুমের তামিল তিনি করেননি। ছাড়েননি নিজের সফল কেরিয়ার। বছর কয়েকের বিরতি নিলেও গ্ল্যামার দুনিয়ায় স্বমহিমায় ফিরেছেন নায়িকা।  

Advertisement

কিছুদিন আগেই আমাজন প্রাইম  ভিডিওয় মুক্তি পেয়েছে মাধুরীর নতুন ছবি ‘মাজা মা‘। তার জন্য এক সাক্ষাৎকার দিতে গিয়ে অতীতের কথা স্মরণ করেন অভিনেত্রী। ১৯৮৪ সালে ‘অবোধ’ সিনেমার মাধ্যমে বলিউডে নিজের কেরিয়ার শুরু করেছিলেন মাধুরী। তারপর সময়ের সঙ্গে বলিউডের ‘মোহিনী’  হয়ে ওঠেন তিনি। 

[আরও পড়ুন: ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, বিতর্কের জেরে সরানো হল আমির-কিয়ারার বিজ্ঞাপন]

‘দিল’, ‘সাজন’, ‘হাম আপকে হ্যায় কউন’ থেকে ‘দিল তো পাগল হ্যায়’— একের পর এক ব্লকবাস্টার বলিউডকে উপহার দিয়েছেন মাধুরী। কেরিয়ারের মধ্যগগনেই প্রবাসী ডাক্তার শ্রীরাম নেনেকে বিয়ে করেন তিনি। তারপর বেশ কিছুদিন আমেরিকায় ছিলেন। সেখানেই মাধুরীর দুই ছেলের জন্মের হয়।  এরপরই ‘আজা নাচলে’ সিনেমার মাধ্যমে বলিউডে কামব্যাক করেন বলিউডের ‘ডান্সিং ডিভা’। 

তবে এই কামব্যাকের আগেই মাধুরীকে কথা শুনতে হয়েছিল। অভিনেত্রীর কথায়, “এটাই সবসময় হয়। নানা মানুষের নানা মত থাকে। মা হওয়ার পরও কেন নাচ করছি? সেই প্রশ্ন করা হয়েছিল। কেরিয়ার ছেড়ে বাড়িতে বসে সংসারে মন দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল। তবে আমি মনে করি আমরা সবদিকই ভালভাবে সামলাতে সক্ষম।  বাচ্চাদের দেখাশোনার পাশাপাশি সংসারও দিব্যি সামলে দিই।” 

অনেকেই ‘হাউস ওয়াইফ’দের খাটো ভাবেন। এই রক্ষণশীল চিন্তায় মাধুরীর আপত্তি রয়েছে।  প্রত্যেকের ইচ্ছেমতো জীবন বেছে নেওয়ার অধিকার রয়েছে বলেই মনে করেন অভিনেত্রী। এরপরই আবার অভিনেত্রী জানান, কান থাকলে মানুষের কথা শুনতেই হবে। তবে কাজ নিজের ইচ্ছে মতোই করা উচিত। 

[আরও পড়ুন: ইংরাজি মিডিয়ামে পড়াবে বাংলা মাধ্যম স্কুলের ছাত্রী! আসছে নীল-তিয়াসার নতুন ধারাবাহিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement