shono
Advertisement

দীপাবলিতে অঘটন, বাজির আগুনে পুড়ে যায় মাধুরীর চুল! তারপর…

বড়সড় বিপাকে পড়েছিলেন অভিনেত্রী।
Posted: 09:39 AM Nov 14, 2023Updated: 12:27 PM Nov 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড ডিভা মাধুরী দীক্ষিত। তাঁর রূপের ছটায় কাবু দেশ-দুনিয়া। বিয়ের পর ডাক্তার শ্রীরাম নেনের সঙ্গে মার্কিন মুলুকে পাড়ি দেন বলিউডের ‘ধক ধক গার্ল’। তবে এখন ভারতে। ফিরেছেন সিনেমায়। অভিনয় করছেন সিরিজেও। সেই সুন্দরী মাধুরীর চুলে আগুন!

Advertisement

হ্যাঁ, এমনটাই ঘটেছিল একসময়। এক সাক্ষাৎকারে মাধুরী (Madhuri Dixit) জানিয়েছেন, সেই অঘটনের কথা।ছোটবেলা থেকেই মাধুরীর লম্বা, কোমর পর্যন্ত চুল। কেশচর্চার জন্য অনেকটা সময়ও ব্যয় করতেন মাধুরী। তিনিই সাক্ষাৎকারে জানালেন, একবার দিওয়ালির অনুষ্ঠানে এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন। সবার সঙ্গে বাজি পোড়াচ্ছিলেন। ঠিক তখনই একটা বাজি থেকে মাধুরীর গোটা চুলে আগুন ধরে যায়। বন্ধুদের তৎপরতায় সেই আগুন নিভেও যায়, কিন্তু চুল পুড়ে ছারখার! মা-বাবার কথা মতো নেড়া হতে হয় তাঁকে। তার পর বেশ কয়েক মাস লাগে নতুন চুল গজাতে। 

[আরও পড়ুন: এত্ত রাগ! ‘এ তো জয়া বচ্চনের মেল ভার্সান’, রণবীরের মেজাজ দেখে মন্তব্য নেটিজেনদের]

তার পর থেকেই নাকি বাজি থেকে দূরত্ব বজায় রাখেন মাধুরী। বাজির আগুন দেখলেই দশ হাত সরে যান। দিওয়ালিতে (Diwali 2023) যেখানে আলোর উৎসবে মেতে ওঠে গোটা দেশ, যেখানে আতসবাজির রোশনাইয়ে রঙিন হয় আকাশ, সেখানে এই দিনটা ফিরে এলেই সেই ভয়ংকর ঘটনাও ফিরে আসে মাধুরীর স্মৃতিতে। যা মনে করে আজও বুক কেঁপে ওঠে বলিউড ডিভার। 

[আরও পড়ুন: ফুলঝুরির প্যাকেটে ‘পটাখা’ বিবৃতি! বিনা পয়সার বিজ্ঞাপনে কী প্রতিক্রিয়া অভিনেত্রীর? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement