shono
Advertisement

শাকিব খানের মা মাহিয়া মাহি! ওপার বাংলায় তোলপাড়

এবারের ইদে মুক্তি পেতে চলেছে শাকিবের 'রাজকুমার'।
Posted: 07:20 PM Mar 27, 2024Updated: 07:20 PM Mar 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিরোনাম পড়ে নিশ্চয়ই চমকে উঠেছেন! তবে প্রথমেই বলে রাখা যাক। গোটা গল্পটা একেবারেই ফিল্মি। আসলে, এই মুহূর্তে ‘রাজকুমার’ শাকিব খান ওপার বাংলায় হইচই ফেলে দিয়েছে। আর সেই ‘রাজকুমার’ ছবিতেই নাকি শাকিবের মায়ের চরিত্রে দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহিকে। তাও আবার শাকিবের মায়ের চরিত্রে।

Advertisement

এবারের ইদে মুক্তি পেতে চলেছে শাকিব খানের ‘রাজকুমার’ ছবি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির ফার্স্টলুক। প্রথম ঝলকেই শাকিব বুঝিয়ে দিয়েছেন, এই ছবি চমকে ভরা। আর এবার মাহিয়া মাহির খবরে আরও হইচই শুরু বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

শাকিব ও মাহিয়া দুজনেই বাংলাদেশের অন্যতম রোমান্টিক জুটি। এমন রোমান্টিক জুটি শেষপর্যন্ত মা-ছেলের চরিত্র করায় রীতিমতো হতবাক অনুরাগীরা। তবে এই নিয়ে এখনই কোনও তথ্য ফাঁস করতে চাননি শাকিব বা মাহিয়া কেউই।

[আরও পড়ুন: কপিল শর্মা ও সুনীল গ্রোভারের ঝামেলা ‘পাবলিসিটি স্টান্ট’! ফাঁস চাঞ্চল্যকর তথ্য ]

গত বছরের ডিসেম্বরে ‘রাজকুমার’ সিনেমার শুটিং শুরু হয়। আরশাদ আদনান প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। ইদে মুক্তি পাবে বিগ বাজেটের এ ছবিটি। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

অন্যদিকে শাকিব এখন ব্যস্ত নতুন ‘তুফান’-এর শুটিংয়ে। ‘তুফান’ ছবিতে শাকিব জুটি বাঁধছেন মিমি চক্রবর্তীর সঙ্গে। এছাড়াও দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলাকে। ২০১৬ সালে মুক্তি পায় ‘আয়নাবাজি’। এই ছবিতে নাবিলার অভিনয় দর্শকের নজর কাড়ে। বেশ কয়েক বছর আগে ‘আগস্ট ১৯৭৫’ নামে রাজনৈতিক থ্রিলারেও দেখা গিয়েছিল তাঁকে। বাংলাদেশে কিন্তু অভিনেত্রীর আলাদা ফ্যান ফলোয়িং রয়েছে। তুফান’-এর সঙ্গে নাবিলার নাম যুক্ত হওয়ায় বেশ খুশি তাঁরা। সূত্রের খবর মানলে, একেবারে অ্যাকশন প্যাকড সিনেমা হতে চলেছেন ‘তুফান’। আগামী বছরের ইদে হয়তো মুক্তি পাবে ছবিটি।

[আরও পড়ুন: ভোটের জন্য মিমি-নুসরতের কাছ থেকে টিপস নিতে আপত্তি রচনার, কিন্তু কেন? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement