shono
Advertisement

‘ভারতবাসী আমার পা ধুয়ে পানি খাইসে’, কুৎসিত ভাষায় ভারতীয়দের আক্রমণ নোবেলের

টি-২০ বিশ্বকাপে ভারতের কাছে বাংলাদেশের হার মেনে নিতে না পেরেই এমন আক্রমণ গায়কের!
Posted: 03:56 PM Nov 08, 2022Updated: 04:36 PM Nov 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গান গেয়েই তাঁর খ্যাতি। এখন অবশ্য বিতর্কিত মন্তব্যের জন্যই খবরের শিরোনামে থাকেন। বাংলাদেশের গায়ক মইনুল আহসান নোবেল (Mainul Ahsan Noble) বহুবার বিতর্কে জড়িয়েছেন। এবার ভারতীয়দের কুরুচিকর ভাষায় আক্রমণ করে নতুন বিতর্কের জন্ম দিলেন। সোশ্যাল মিডিয়ায় যে ভাষা প্রয়োগ করেছেন, তা লেখার অযোগ্য। 

Advertisement

টি-২০ বিশ্বকাপে ভারতের কাছে ৫ রানে হেরে যায় বাংলাদেশ। এই হার মেনে নিতে পারেননি নোবেল। তার জেরেই সোশ্যাল মিডিয়ায় ভারতকে তীব্র আক্রমণ করেন তিনি। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলকে ব্যঙ্গ করে নোবেল লেখেন ইন্ডিয়ান ক্রিকেট কাউন্সিল। তারপরই অত্যন্ত বিশ্রী ভাষা প্রয়োগ করেন তিনি। এতেই তীব্র বিতর্কের সৃষ্টি হয়।

[আরও পড়ুন: স্নায়ুর জটিল সমস্যায় আক্রান্ত জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স, কেমন আছেন তিনি?]

ভারতীয়দের নিয়ে নোবেলের এই আপত্তিকর মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া তৈরি হয়। অনেকেই বাংলাদেশি গায়ককে একহাত নেন। উল্লেখ্য, জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকেই খ্যাতির শিখরে উঠতে শুরু করেছিলেন মইনুল আহসান নোবেল। সম্ভবত সেই কথা অনেকেই বাংলাদেশি গায়ককে স্মরণ করিয়ে দেন। এর জেরেই আবার বিতর্কিত কথা ফেসবুকে লেখেন নোবেল।

“ভাই দেখ! আমি কোনও ভারত-টারতের পা চাটি নাই। বরং ভারতবাসী আমার পা ধুয়ে পানি খাইসে। টানা ১১ মাস”, এমন কথাই লিখেছিলেন নোবেল। আর তাঁর এই কুরুচিকর পোস্টকে কেন্দ্র করে শোরগোল পড়ে যায়। বিতর্কিত বাংলাদেশি গায়কের এমন স্পর্ধা কীভাবে হতে পারে? সেই প্রশ্ন ওঠে। চাপের মুখে কয়েকঘণ্টার মধ্যেই পোস্টটি নিজের প্রোফাইল থেকে সরিয়ে নেন নোবেল। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। তাঁর পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। 

জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো থেকে নোবেলের উত্থান হলেও শো-পরবর্তী সময়ে তিনি বিতর্কে জড়িয়েছেন বেশি। কিংবদন্তিদের বিরুদ্ধে অশালীন মন্তব্য থেকে ধর্ষণের অভিযোগ, সমস্ত কিছুতেই নোবেলের নাম জড়িয়েছে। ভারতীয় সংগীত পরিচালকের গান চুরির অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে। নিজের ভুল স্বীকার করে একাধিকবার ক্ষমা প্রার্থনা করেছেন নোবেল। মনোবিদের কাছেও গিয়েছেন তিনি। তবে তাতেও বিশেষ লাভ হচ্ছে না বলেই মনে করছেন অনেকে।

[আরও পড়ুন: ‘টলিউডের সব অকৃতজ্ঞ, তিনজন ছাড়া কেউ খোঁজ নেয় না’, অভিমানী পরিচালক প্রভাত রায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement