shono
Advertisement

চতুর্থ বিয়ের এক সপ্তাহেই নেশামুক্তি কেন্দ্রে নোবেল, বাপের বাড়ি ফিরলেন ‘নতুন বউ’

আদৌ বিয়ে হয়েছিল?
Posted: 08:06 PM Nov 25, 2023Updated: 09:41 PM Nov 25, 2023

সুকুমার সরকার, ঢাকা: ঘটা করে চতুর্থ বিয়ের খবর জানিয়ে ছিলেন। ফারজান আরশি নামের ফুড ব্লগারকে চুম্বনের ছবি শেয়ার করে চতুর্থ স্ত্রী হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিলেন। এর মধ্যেই নেশামুক্তি কেন্দ্রে মইনুল আহসান নোবেল (Mainul Ahsan Noble)। আর বাপের বাড়িতে তাঁর ‘সদ্য বিবাহিতা স্ত্রী’। যদিও প্রশ্ন উঠছে, আদৌ বিয়েটা হয়েছিল তো?

Advertisement

জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকেই খ্যাতির শিখরে উঠতে শুরু করেছিলেন নোবেল। তবে শোয়ের পরবর্তী সময়ে গানের থেকে বেশি বিতর্কেই জড়িয়েছেন তিনি। নোবেলের প্রথম স্ত্রীর নাম ছিল রিমি। বেশিদিন টেকেনি সেই সংসার। এর পর এক আত্মীয়র মেয়েকে বিয়ে করেন নোবেল। সে বিয়েও ভেঙে যায়। ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলকে নিকাহ করেছিলেন নোবেল। অল্প সময়ের মধ্যেই দুজনের সম্পর্কে তিক্ততা আসে। সালসাবিল জানান, নোবেলকে নেশার জগৎ থেকে ফিরিয়ে আনার চেষ্টা করেছিলেন, কিন্তু কোনও লাভ হয়নি। নোবেলের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগও এনেছিলেন তিনি।

[আরও পড়ুন: বিকিনি পরে বিতর্ককে চুম্বন, কে এই মণিপুরী কন্যা যিনি হচ্ছেন রণদীপ হুডার ঘরনি?]

এমন পরিস্থিতিতেই দিন কয়েক আগে ফারজান আরশিকে চুম্বন করার ছবি পোস্ট করে ফেসবুকে ‘জাস্ট ম্যারেড’ আপডেট দেন নোবেল। যদিও এখন আর সেই ফেসবুক প্রোফাইলের অস্তিত্ব নেই। এদিকে খুলনায় ফিরে আরশির বক্তব্য, “আমি আমার বাসায় আছি, খুলনায়। না জেনে উলটো পালটা নিউজ করবেন না প্লিজ। আজকে যদি আমি সবকিছু ডিলিট করে যেতাম, তাহলে কেউ কিছুই জানতে পারত না, আমি কি এতটাই বোকা? আমি জানি না যে নোবেল এই ছবি আপলোড করলে কতটা ঝামেলা হবে? বিশ্বাস করুন এই সবে আমার হাত ছিল না। একটু টাইম দিন।”

এদিকে নোবেলের তৃতীয় স্ত্রী সালসাবিলের দাবি, নোবেল আরশিকে খুলনা থেকে তুলে এনেছেন। পরে আরশি আবার জানান, তিনি গোপালগঞ্জে গিয়েছিলেন সেখান থেকে নোবেল তাকে ঢাকায় নিয়ে আসেন। শোনা যায়, এর আগে নাদিম আহমেদ নামের এক ফুড ব্লগারের সঙ্গে আরশির বিয়ে হয়েছিল। আরশির সঙ্গে নাদিমের ডিভোর্স হয়েছে কিনা তা নিয়েও সন্দেহ প্রকাশ করেন সালসাবিল।

[আরও পড়ুন: মঞ্চে খুঁড়িয়ে হাঁটছেন অরিজিৎ সিং, কী হল তারকার?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement