KK Death: বিমানবন্দর নয়, আজ বিকেলে রবীন্দ্রসদনে গান স্যালুটে KK’কে চিরবিদায়, জানালেন মুখ্যমন্ত্রী

02:43 PM Jun 01, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানবন্দর নয়, রবীন্দ্রসদনেই গান স্যালুটে চিরবিদায় জানানো হবে প্রয়াত সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে‘কে। বাঁকুড়া থেকে কলকাতায় ফিরেই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শ্রদ্ধাজ্ঞাপনের পরই মুম্বইয়ে রওনা দেবে কেকে’র নশ্বর দেহ। 

Advertisement

বুধবার সকালে বাঁকুড়ায় কর্মিসভা থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, বিমানবন্দরে শেষ শ্রদ্ধা জানানো হবে কেকে-কে। কিন্তু কলকাতায় ফিরে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, সিদ্ধান্ত বদল করা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জানিয়েছেন, এদিন দুুপুরে  রবীন্দ্র সদনে নিয়ে যাওয়া হবে কেকে’র দেহ। সেখানে শায়িত থাকবে নিথর দেহ। রবীন্দ্রসদনে গান স্যালুটে শেষ শ্রদ্ধা জানানো হবে শিল্পীকে। তারপর পরিবারের সদস্যরা দেহ নিয়ে রওনা দেবেন মুম্বইয়ে। ইতিমধ্যেই রবীন্দ্রসদনে পৌঁছেছেন মমতা। এদিকে বর্তমানে এসএসকেএম হাসপাতালে চলছে কেকে’র ময়নাতদন্ত। হাসপাতালের বাইরে ভিড় অনুরাগীদের। শিল্পীর এই মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁরা। শেষবারের মতো তাঁকে দেখার আশায় হাসপাতালের গেটে অপেক্ষায় ভক্তেরা। 

[আরও পড়ুন: ভিড়ে ঠাসা নজরুল মঞ্চে ছড়ানো হয় অগ্নি নির্বাপক গ্যাস! তাতেই অসুস্থ হয়ে পড়েন কেকে? ]

উল্লেখ্য, মঙ্গলবার দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে একটি কলেজের অনুষ্ঠানে পারফর্ম করছিলেন বলিউডের নামী গায়ক। কিন্তু অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান, মৃত অবস্থাতেই তাঁকে হাসপাতালে আনা হয়েছে। প্রাথমিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়েই তিনি প্রয়াত হয়েছেন মনে করা হলেও সমস্ত দিক খতিয়ে দেখারই সিদ্ধান্ত নিয়েছে পুলিশ। রুজু হয়েছে অস্বাভাবিক মৃত্যুর মামলা।

Advertising
Advertising

জানা গিয়েছে, তাঁর পরিবারের সম্মতি পাওয়ার পরই মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই কলকাতায় পৌঁছেছেন তাঁর স্ত্রী জ্যোতিকৃষ্ণ এবং ছেলে ও মেয়ে। কেকে (Singer KK) মধ্য কলকাতার যে পাঁচতারা হোটেলে ছিলেন, তার শিফট ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। খতিয়ে দেখা হবে হোটেলের সিসিটিভি ফুটেজও। 

[আরও পড়ুন: ‘লজ্জা হওয়া উচিত’, কেকে’র সমালোচনা করায় রূপঙ্করকে তুলোধোনা অভিনেত্রী রূপাঞ্জনার]

Advertisement
Next