shono
Advertisement

টলিপাড়ার ফেডারেশন-ভেন্ডার্স গিল্ডসের বিবাদে ইতি! ‘মসিহা’ অরূপ বিশ্বাস

বৈঠক ডেকে ঝামেলা মেটালেন মন্ত্রী।
Posted: 12:29 PM Sep 16, 2023Updated: 12:29 PM Sep 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় (Tollywood) ফেডারেশনের ঝামেলা নতুন নয়! এর আগেও একাধিকবার বিবাদের খবর শিরোনামে এসেছে। আর সেই ঝামেলায় ব্যাঘাত ঘটেছে শুটিংয়ের। এখন সেসব বিবাদের আঁচ পেলেই ‘সিঁদুরে মেঘ দেখলে ডরায় টলিপাড়া’! এবারও ফেডারেশনের সঙ্গে ভেন্ডার গিল্ডসের মনোমালিন্য শুরু হয়েছিল। একা হাতেই তার রাশ টানলেন মন্ত্রী অরূপ বিশ্বাস (Arup Biswas)।

Advertisement

চলতি বিতর্কে আগেভাগেই অবশ্য অরূপ এই ঝামেলা মেটানোর আশ্বাস দিয়েছিলেন। শুক্রবার সিনেপাড়ার দুই সংগঠনকে বৈঠকে ডাকেন মন্ত্রী। সেখানেই সমস্যা সমাধানের চাবিকাঠি খুঁজে পেয়েছেন তাঁরা। প্রসঙ্গত, ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া সংগঠনের সভাপতি মন্ত্রী অরূপের ভাই স্বরূপ বিশ্বাস। যে সংগঠনের সঙ্গে ঝামেলা শুরু হয়েছিল, সেই ভেন্ডার্স গিল্ড টলিপাড়ায় শুটিংয়ের সমস্ত উপকরণ- যেমন প্রপস, ক্যামেরা, লাইট সরবরাহ করে।

[আরও পড়ুন: ‘প্রধান’ ছবির শুটিংয়ে অজগরের গায়ে পা! যুবকের বিরুদ্ধে বনদপ্তরে অভিযোগ পরিবেশপ্রেমীদের]

তাঁদের অভিযোগ ছিল, ফেডারেশন ও প্রোডিওসাররা সরবরাহকারীদের সঙ্গে নানাভাবে অসহযোগিতা করছে। এমনকী তাঁদের উপর নিষেধাজ্ঞাও জারি করা হয়েছিল বলে অভিযোগ তুলেছিল তাঁরা। সেই প্রেক্ষিতেই ভেন্ডারদের তরফে হুঁশিয়ারি দেওয়া হয়েছিল যে, এরকম চলতে থাকতে হরতালের পথ বেছে নেবেন তাঁরা। সেই সমস্যা মেটাতেই মসিহার মতো এগিয়ে আসেন অরূপ বিশ্বাস।

দুই পক্ষকে ডেকে অরূপ বিশ্বাস বৈঠকে সাফ জানিয়েছেন, সবাই সব কাজ করবে। কেউ কারও উপর নিষেধাজ্ঞা জারি করবে না। সমস্ত নিষেধাজ্ঞা বার্তা প্রত্যাহার করার নির্দেশও দেন তিনি ভাই স্বরূপের সংগঠন সিনে ফেডারেশনকে।

[আরও পড়ুন: কলকাতা চলচ্চিত্র উৎসবের পর সিনেমা হলে, কেমন হল সায়ন-স্নেহার ‘অসুখওয়ালা’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement