shono
Advertisement

বৃন্দাবনে মিমি যেন ‘যোগিনী’! ‘রাধে রাধে’ বলে মাতলেন দোল খেলায়, দেখুন ভিডিও

বৃন্দাবনে আগাম বসন্ত উৎসবে মেতে উঠেছেন অভিনেত্রী।
Posted: 07:53 PM Mar 23, 2024Updated: 07:54 PM Mar 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দোলে শহর ছেড়ে বৃন্দাবনে মিমি চক্রবর্তী। সদ্য রাজনীতি থেকে ‘বাণপ্রস্থ’ নেওয়া অভিনেত্রী বর্তমানে রঙিন মেজাজে আধ্যাত্মিক শহরে সময় কাটাচ্ছেন। শুক্রবারই বৃন্দাবনে পাড়ি দিয়েছেন টলিউড অভিনেত্রী। আর সেখানে গিয়েই আগাম বসন্ত উৎসবের আমেজে মেতে উঠতে দেখা গেল মিমিকে।

Advertisement

এই বছরের শুরুটাই করেছিলেন বেনারস ভ্রমণ দিয়ে। সেখানকার বিখ্যাত গঙ্গারতি, ঘাট এবং মন্দিরে তীর্থ করতে দেখা গিয়েছিল তাঁকে। এবার দোলের আগে বৃন্দাবনের অলিতে-গলিতে ঢুঁ মারছেন মিমি। সোশাল মিডিয়ায় বেশ কিছু ছবি-ভিডিও শেয়ার করেছেন তিনি। কখনও গঙ্গার বুকে প্রদীপ ভাসিয়ে মানত করতে দেখা গেল অভিনেত্রীকে, আবার কখনও বা ‘রাধে রাধে’ ধ্বনি দিয়ে কৃষ্ণের আরাধনায় মগ্ন মিমি ধরা দিলেন ক্যামেরার লেন্সে।

[আরও পড়ুন: বর্ধমান থেকে সাইকেল চালিয়ে কলকাতায় অঙ্কুশের ভক্ত, কী আবদার ‘মির্জা’র দরবারে?]

গলায় বৃন্দাবনের পবিত্র হলুদ উত্তরীয়। ললাটে আর দুই গালে হলুদ আবিরে লেখা ‘রাধে রাধে’ বোল। সবুজ-লাল আবিরেও নিজেকে রাঙিয়েছেন টলিউড অভিনেত্রী। সেখান থেকেই ভক্তদের দোল উৎসবের শুভেচ্ছা জানালেন মিমি চক্রবর্তী। তবে এই আধ্যাত্মিক সফরের শুরুতেই কিন্তু এক কেলেঙ্কারি ঘটে গিয়েছিল। সেই ঘটনাও সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। তাঁর শেয়ার করা ভিডিওতেই দেখা গিয়েছিল, মিমির রোদচশমা নিয়ে পালিয়েছে বাঁদর। আর অভিনেত্রী ছুটছেন তার পিছু পিছু! সে যাই হোক, বৃন্দাবনে যে চুটিয়ে হোলির আমেজে মেতেছেন মিমি চক্রবর্তী, সেটা তাঁর সোশাল মিডিয়ায় উঁকি দিলেই বেশ বোঝা যাচ্ছে।

[আরও পড়ুন: জন্মদিনে ধর্ম-কর্মে মন কঙ্গনার, শক্তিপীঠে পুজো অভিনেত্রীর, দেখুন অ্যালবাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement