shono
Advertisement

পুজোর রাতেও সিনেমা দেখার সুযোগ পাবেন, অভিনব উদ্যোগ কলকাতার এই হলের

বাংলা ছবির স্বার্থেই হলমালিকের অভিনব ভাবনা।
Posted: 09:29 PM Sep 07, 2023Updated: 09:30 PM Sep 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দোরগোড়ায় শারোদৎসব। দুর্গাপুজো মানেই বাঙালিদের কাছে দেদার আড্ডা, কবজি ডুবিয়ে খানাপিনা। আর সঙ্গে নতুন সিনেমা দেখা মাস্ট! প্রতিবছরই পুজোর আগে দর্সকদের আলাদা একটা কৌতূহল থাকে যে, এবারের পুজোয় কোন কোন ছবি আসছে, কিংবা প্রিয় তারকার কোনও ছবি রিলিজ করছে কিনা। ক্যালেন্ডারে দাগ দিয়ে শুরু হয় অপেক্ষার পালা! এবারেও তার অন্যথা হয়নি।

Advertisement

তেইশের পুজো (Durga Puja Release 2023) মাতাবে চার চারটি বাংলা সিনেমা। সেই তালিকায় দেবের ‘বাঘাযতীন’, সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’-এর পাশাপাশি নন্দিতা-শিবপ্রসাদের ‘রক্তবীজ’ও রয়েছে। সেই তালিকায় রয়েছে কোয়েল মল্লিকের বহুপ্রতীক্ষিত ছবি ‘জঙ্গলে মিতিন মাসি’ও। অতঃপর পুজোর বক্সঅফিসে দেব-বুম্বা, মিমি-কোয়েলদের যে জোর টক্কর হতে চলেছে, তা বলাই বাহুল্য। আশা করা যায়, স্টারদের জোরেই হলমুখো হবেন দর্শকরা। আখেড়ে, লক্ষ্মী মুখ তুলে চাইলে টলিউডের ক্যাশবাক্সই চাঙ্গা হবে। তবে এবার সিনেপ্রেমীদের জন্য সুখবর। বৃহস্পতিবার নবীনা সিনেমাহলে টলিপাড়ার দুই পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়কেও দেখা গেল খোশমেজাজে।

[আরও পড়ুন: বাংলার কয়লাখনি দুর্ঘটনা নিয়ে অক্ষয়ের ছবি, প্রকাশ্যে ‘মিশন রানিগঞ্জ’-এর টিজার]

পুজোর দিনগুলিতে রাতেও সিনেমা দেখার সুযোগ পাবেন দর্শকরা। আর সেই অভিনব উদ্যোগ নিয়েছেন নবীনা সিনেমাহলের কর্ণধার নবীনি চৌখানি। আটশো সিটের এই সিনেমাহলে ‘জওয়ান’-এর শোয়ের চাহিদা দেখেই দুর্গাপুজোর দিনগুলিতে রাতেও প্রেক্ষাগৃহের দরজা খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। ইতিমধ্যেই অতিরিক্ত কর্মী নিয়োগ করার পরিকল্পনা সেরে ফেলেছেন তাঁরা। কলকাতার আরও বেশ কিছু হল, এমন উদ্যোগ নিলে যে বাংলার সিনেমার পক্ষেও তা বেশ লাভজনক হবে, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement