shono
Advertisement

জুতো পায়েই উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে রাঘব-পরিণীতি! কটাক্ষের শিকার হবু দম্পতি

শনিবার উজ্জ্বয়িনীর মহাকালেশ্বর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন রাঘব-পরিণীতি।
Posted: 02:57 PM Aug 28, 2023Updated: 03:00 PM Aug 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবারই উজ্জ্বয়িনীর মহাকালেশ্বর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন রাঘব চাড্ডা (Raghav Chadha) ও পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। মহাদেবের আশীর্বাদ নিয়েই বিয়ের প্রস্তুতি শুরু করতে চলেছেন হবু তারকাদম্পতি। মহাকালেশ্বর মন্দির থেকে রাঘব-পরিণীতির পুজো দেওয়ার ছবি-ভিডিও নেটপাড়ায় ভাইরালও হয়েছে দেদার।

Advertisement

পরনে গোলাপি কাঞ্জিভরম শাড়ি, গায়ে আঁচল, খোলা চুলে হু কনের গ্ল্যামার যেন উপচে পড়ছিল। অন্যদিকে রাঘব পরেছিলেন হলুদ ধুতি আর গলায় লাল উত্তরীয়। তবে আপ নেতার পায়ে জুতো দেখেই গণ্ডগোল বাঁধে! নিরাপত্তারক্ষীদের নিয়ে মন্দির চত্বরে রাঘবকে জুতো পরে প্রবেশ করতে দেখা যায়। তা দেখেই রে রে করে উঠেছেন নেটপাড়ার একাংশ। অতঃপর নিন্দা-সমালোচনা হাত থেকেও রেহাই পেলেন না হবু তারকাদম্পতি।

কারও প্রশ্ন, ‘চটি পরে মন্দিরে কে যায়?/ আবার কারও কটাক্ষ, ‘এদের সবটাই নকল।’ কেউ কেউ আবার ‘ঢং’ বলেও বিদ্রুপ করলেন। আবার কমেন্ট বক্সে কারও আক্ষেপ, ‘নিয়ম শুধু সাধারণ মানুষদের জন্য।’ বলিপাড়ার অন্দরে খবর, সেপ্টেম্বর মাসের ২৫ তারিখই নাকি আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি চোপড়া। 

[আরও পড়ুন: পুজোর গেমচেঞ্জার হচ্ছে ‘রক্তবীজ’? রিলিজের ৭২ ঘণ্টা পরেও ট্রেন্ডিং রুদ্ধশ্বাস টিজার]

প্রসঙ্গত, গত ১৩ মে দিল্লির কাপুরথালা হাউসে রাঘব ও পরিণীতির বাগদান পর্ব সম্পন্ন হয়। বোনের আংটিবদলের অনুষ্ঠানের জন্য বিদেশ থেকে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আংটিবদলের পরই বিয়ের ভেন্যু খুঁজতে রাজস্থানে যান রাঘব-পরিণীতি। শোনা যাচ্ছে, দিদি প্রিয়াঙ্কার মতোই রাজকীয়ভাবে বিয়ে করতে চান পরিণীতি। উদয়পুরের ‘দ্য ওবেরয় উদয়বিলাস’-এই নাকি সেজে উঠবে বিয়ের আসর। তবে বিয়ের আগেই মহাকালেশ্বর মন্দির চত্বরে জুতো পরে প্রবেশ করে কটাক্ষের শিকার হতে হল হবু তারকাদম্পতিকে।

[আরও পড়ুন:‘পাঠান’-এর শাপমোচন! এবার ভারত-বাংলাদেশে একইদিনে মুক্তি পাচ্ছে শাহরুখের ‘জওয়ান’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement