shono
Advertisement

ছোটপর্দায় ফিরছেন পরমব্রত চট্টোপাধ্যায়, কোন ভূমিকায় দেখা যাবে তারকাকে?

আপাতত 'ফেলুদা' হিসেবে ওয়েব প্ল্যাটফর্মে আসছেন অভিনেতা।
Posted: 01:09 PM Apr 26, 2023Updated: 01:17 PM Apr 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দায় ফিরছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। শোনা গিয়েছে, ‘শার্ক ট্যাঙ্ক’-এর আদলে বাংলায় তৈরি হচ্ছে রিয়ালিটি শো। আর তাতেই সঞ্চালক হিসেবে দেখা যাবে অভিনেতা-পরিচালককে।

Advertisement

কোনও চ্যানেলে এই শো আসছে তা এখনও জানা যায়নি। তবে তাতে ‘শার্ক ট্যাঙ্ক’-এর মতোই উঠতি ব্যবসায়ীদের সুযোগ দেওয়া হবে বলে খবর। তবে সূত্রের খবর, ‘শার্ক ট্যাঙ্ক’-এর সঙ্গে বাংলার এই রিয়ালিটি শোয়ের একটা জায়গায় পার্থক্য থাকছে। কী সেই পার্থক্য? নতুন এই শোয়ে শুধু মহিলা ব্যবসায়ীরাই অংশগ্রহণ করার সুযোগ পাবেন।

[আরও পড়ুন: ‘নিজের ক্ষতি করে ফেলেছিলাম…’, মানসিক অবসাদে ভুগছিলেন কুমার শানুর মেয়ে শ্যানন]

সারা রাজ্যে একাধিক মহিলা ব্যবসায়ী রয়েছেন, যাঁরা নিজেদের জোরে কিছু করে দেখানোর স্বপ্ন দেখেন। এই স্বপ্ন পূরণের জন্য প্রয়োজন অর্থ। এই অর্থই পাবেন শোয়ের জয়ী প্রতিযোগী। যাঁকে বেছে নেবেন শহরের গণ্যমান্য উদ্যোগপতিরা। তাঁদের কয়েকজনকেই দেখা যাবে বিচারক হিসেবে।

ছোটবেলাতেই টেলিভিশনে হাতেখড়ি হয়েছিল পরমব্রতর। ‘হাফ চকোলেট’, ‘চেনা মুখের সারি’র মতো সিরিয়াল রয়েছে তাঁর ঝুলিতে। এখন টলিউড-বলিউডে অভিনেতা হিসেবে দাপিয়ে বেড়াচ্ছেন। পাশাপাশি পরিচালনার কাজও শুরু করেছেন তারকা। সঞ্চালক হিসেবে তাঁকে দেখতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। আপাতত ফেলুদার জুতোয় পা গলিয়েছেন অভিনেতা। আগামী ৫ মে থেকে Zee5 ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে ‘সাবাশ ফেলুদা’। অরিন্দম শীলের পরিচালনায় ছবিতে প্রদোষচন্দ্র মিত্রের ভূমিকায় অভিনয় করেছেন পরমব্রত। তোপসে ঋতব্রত মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: বিজ্ঞাপনে বাঙালিদের অসম্মান! নওয়াজউদ্দিনের বিরুদ্ধে থানায় কলকাতার আইনজীবী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement