shono
Advertisement

পরমব্রত-পিয়ার বিয়েতে উচ্ছ্বসিত সৃজিত, ছবি দেখে বিশেষ টিপ্পনি পরিচালকের

বিক্রম, মনামী, শুভশ্রীরাও নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।
Posted: 08:30 PM Nov 27, 2023Updated: 08:30 PM Nov 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে ব্যাচেলর বন্ধু বিয়ের পিঁড়িতে বসেই পড়ল। সোমবার দুপুরে পিয়া চক্রবর্তীর সঙ্গে রেজিস্ট্রি বিয়ে সেরেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। সন্ধ্যা হতেই শেয়ার করেছেন ছবি। আর বন্ধুর বিয়ের ছবি দেখে উচ্ছ্বসিত সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। বিবাহিতদের ক্লাবে বন্ধুকে স্বাগত জানালেন তিনি।

Advertisement

 

এদিন সোশাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করে সদ্য বিবাহিত স্ত্রী পিয়াকে ভালোবাসায় ভরা বার্তা দেন পরমব্রত। অভিনেতা লেখেন, “তাহলে চলো শুরু হোক, তুমি আর আমি… সন্ধ্যা যখন আকাশে ছড়িয়ে পড়েছে।”

 

[আরও পড়ুন: পরমব্রতর বিয়েতে পাননি নিমন্ত্রণ, বন্ধুর নতুন জীবন নিয়ে কী বার্তা রুদ্রনীলের? ]

পরমব্রতর এই পোস্টের কমেন্ট বক্সে সৃজিত লেখেন, “ওয়েডলক সোসাইটিতে স্বাগত।” উল্লেখ্য, ২০১২ সালে সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘হেমলক সোসাইটি’ সিনেমায় অভিনয় করেছিলেন পরমব্রত। ফলে সেই মেজাজেই নায়ক তথা বন্ধুকে শুভেচ্ছা জানালেন সৃজিত। বিক্রম চট্টোপাধ্যায়, অনিন্দিতা বসু, মনামী ঘোষ, গৌরব চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, এর আগে সঙ্গীতশিল্পী অনুপম রায়ের ঘরনি ছিলেন পিয়া। প্রায় ৬ বছরের দাম্পত্য ছিল দুজনের। ২০২১ সালে বিচ্ছেদ হয়। এর কিছু সময় পর থেকে পরমব্রত ও পিয়ার প্রেমের গুঞ্জন শোনা যেতে থাকে। যদিও বিয়ের আগে প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য করেননি পরমব্রত ও পিয়া। তবে এবার আর কোনও রাখঢাক নেই। পিয়া-পরমব্রতর নতুন অধ্যায় শুরু।

ছবি – কৌশিক দত্ত

[আরও পড়ুন: মুক্তির আগেই কত টাকা আয় করল ‘অ্যানিম্যাল’? বক্স অফিস কাঁপাতে তৈরি রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement