shono
Advertisement

Parineeti Chopra and Raghav Chadha Wedding: ম্যাগি, ক্যান্ডিফ্লস ছিল মেনুতে, সঙ্গীত অনুষ্ঠানে নাচ রাঘব-পরিণীতির, প্রকাশ্যে ছবি

শোনা গিয়েছে, নয়ের দশকের থিমে রাঘণীতির সঙ্গীত অনুষ্ঠান হয়েছে।
Posted: 12:51 PM Sep 24, 2023Updated: 12:52 PM Sep 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেজে উঠেছে বিয়ের আসর। আর কিছুক্ষণের মধ্যেই বিয়ে রাঘব চাড্ডা আর পরিণীতি চোপড়ার। তার আগে প্রকাশ্যে এল তারকা যুগলের সংগীত অনুষ্ঠানের ছবি। যেখানে গানের ছন্দে আপ নেতা আর বলিউডের ‘ইশকজাদে’ গার্লকে নাচতে দেখা যাচ্ছে।

Advertisement

সংগীত অনুষ্ঠানে কালো কালো পোশাকে সেজেছিলেন রাঘব। পরিণীতির পরনে ছিল অফহোয়াইট লহেঙ্গা। শোনা গিয়েছে, নয়ের দশকের থিমে রাঘণীতির সঙ্গীত অনুষ্ঠান হয়েছে। আর সেখানে গান গেয়েছেন নভরাজ হংস। যে ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তাতে পরিণীতিকে গানের ছন্দে নাচতে দেখা যাচ্ছে। পাশে দাঁড়িয়ে রাঘবও হাসিমুখে ছন্দ মেলাচ্ছেন।

[আরও পড়ুন: প্রেম-প্রলয়-প্রতিশোধের গল্প ‘দশম অবতার’, ট্রেলারে খোকা ও প্রবীরের যুগলবন্দি, ভিলেন যিশু!]

সূত্রের খবর মানলে, অনুষ্ঠানে অন্যান্য খাবারের পাশাপাশি নাকি ম্যাগি, ক্যান্ডিফ্লসও রাখা হয়েছিল। সে যাই হোক, সারা রাতের পার্টির পর বিয়ের সকাল যেন সোনালি রোদের মতো। সূত্রের খবর মানলে, দুপুর একটা নাগাদ রাঘবের ‘সেহরাবন্দি’ হওয়ার কথা। এরপর নাচতে নাচতে পরিণীতির দুয়ারে হাজির হবে বারাত। তবে রাঘব (Raghav Chadha) ঘোড়ায় যাবেন না নৌকায় যাবেন তা নিয়ে এখনও ধন্ধ রয়েছে।

সে যাই হোক, বিকেল সাড়ে তিনটে নাগাদ জয়মালার অনুষ্ঠান হওয়ার কথা। রাঘব-পরিণীতি একে অন্যের গলায় পরিয়ে দেবেন। বেলা চারটে নাগাদ হবে ফেরা। সাড়ে ছ’টার মধ্যেই পরিণীতির বিদাই হয়ে যাওয়ার কথা। তারপর সাড়ে আটটা নাগাদ হবে জমকালো রিসেপশন। থিমের নাম ‘আ নাইট অফ আমোর’। উল্লেখ্য, ‘আমোর’ শব্দের অর্থ ভালোবাসা।

[আরও পড়ুন: রাজনীতিবিদকে বিয়ে করবেন না, এই ছিল পরিণীতির পণ, কাকে বর হিসেবে চেয়েছিলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement