shono
Advertisement

দিদি প্রিয়াঙ্কার মতোই ‘স্মার্ট খিলাড়ি’! বিয়ের আগেই ব্যবসা শুরু করলেন পরিণীতি চোপড়া

কীসের ব্যবসা শুরু করেছেন অভিনেত্রী?
Posted: 04:15 PM Jul 10, 2023Updated: 04:15 PM Jul 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মে মাসেই বাগদান পর্ব মিটেছে। এবার চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসছেন পরিণীতি চোপড়া। ঘনিষ্ঠসূত্রে খবর, জোরকদমে চলছে প্রস্তুতি। আর বিয়ের আগেই ব্যবসায় হাত দিলেন অভিনেত্রী। মোটা অঙ্কের টাকা বিনিয়োগ করেছেন এক প্রসাধনী দ্রব্যের সংস্থায়।

Advertisement

সোমবার নিজের সোশ্যাল মিডিয়ায় নতুন ইনিংসের খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন পরিণীতি চোপড়া। পাশাপাশি এও উল্লেখ করেন যে, গত ৮ মাসে তাঁর জীবনে নাকি আমূল পরিবর্তন ঘটেছে। বর্তমানে বলিউড সিনেমায় তেমন একটা দেখা যায় না পরিণীতিকে। তবে মাঝেমধ্যেই খবরের শিরোনামে থাকেন নায়িকা। সম্প্রতি রাজনৈতিক ব্যক্তিত্ব আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে বাগদান পর্বের জন্য পরিণীতিকে নিয়ে অনুরাগীদের মনে কৌতূহলের অন্ত নেই। এবার বিয়ের আগে ব্যবসা শুরুর ঘোষণা করে ফের একবার খবরে অভিনেত্রী।

অভিনেত্রীর এই নতুন ইনিংস নিয়ে নেটপাড়াও সরগরম। নেটিজেনদের একাংশ বলছেন, ‘দিদি প্রিয়াঙ্কা চোপড়ার মতোই স্মার্ট খিলাড়ি পরিণীতি চোপড়া।’ প্রসঙ্গত, ক্লেনস্তা নামে এক প্রসাধনী সংস্থায় বিনিয়োগ করেছেন অভিনেত্রী। বিগত ৪ বছর ধরেই নাকি তাঁর স্বপ্ন ছিল, ব্যবসা শুরু করবেন। এবার সেই ইচ্ছেপূরণ হল।

পরিণীতি বলছেন, “গত চার বছর ধরেই ইচ্ছে ছিল, তবে সঠিক সময়ের অপেক্ষায় ছিলাম। আমার যা শিক্ষাগত যোগ্যতা এবং ব্যবসার জ্ঞান রয়েছে, আগাগোড়াই অভিনয়ের বাইরেও কিছু করতে চাইতাম। এবার স্বপূরণের দিকে একধাপ এগোতে পেরে আমি খুব খুশি। ক্লেনস্তায় বিনিয়োগ করতে পেরে আমি খুব উচ্ছ্বসিত। ওঁদের সংস্থার সঙ্গে যুক্ত হওয়ার একটাই কারণ- ক্লেনস্তা যেরকম প্রোডাক্ট তৈরি করে, বাজারে আর কেউ সেটা করে না। কখনও জল ছাড়াই স্নান করা কিংবা শ্যাম্পু করার কথা শুনেছেন? ওদের এই নতুন, অভিনব বিষয়টাই আমাকে টেনেছে। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই আপনাদের সকলকে ক্লেনস্তার সঙ্গে পরিচয় করাব।”

[আরও পড়ুন: রণবীর-দীপিকার ‘ডিভোর্স’? গুঞ্জনকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি ছুটি কাটাচ্ছেন স্বামী-স্ত্রী]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই অমৃতসরের স্বর্ণমন্দিরে গিয়ে হবু স্বামী রাঘব চাড্ডার সঙ্গে বাসন মেজেছিলেন পরিণীতি। সেবাধর্ম পালনের জন্যই। মে মাসে বাগদানের পরই বিয়ের ভেন্যু খুঁজতে রাজস্থানে ঢুঁ মেরেছিলেন তারকাজুটি। রাজস্থান টুরিজম বিভাগের সঙ্গে দেখা করে বিস্তারিতও জানেন। শোনা যাচ্ছে, দ্য ওবেরয় উদয়বিলাস-এই ডিসেম্বর মাসে চার হাত এক হবে। এবার বিয়ের মাসখানেক আগেই ব্যবসার কাজে হাত পাকাচ্ছেন পরিণীতি চোপড়া।

[আরও পড়ুন: শাহরুখের ‘লাক-ফ্যাক্টর’ দীপিকা! ‘জওয়ান’-এ শাড়ি পরেই দুর্ধর্ষ অ্যাকশন নায়িকার, বড় চমক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement