shono
Advertisement

আদর করে সাংসদ স্বামীকে কী বলে ডাকেন পরিণীতি? রাঘব চাড্ডার জন্মদিনেই হল ফাঁস

স্বামীকে শুভেচ্ছা জানিয়ে কী বললেন অভিনেত্রী?
Posted: 04:49 PM Nov 11, 2023Updated: 04:49 PM Nov 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের আসরেই রাঘব চাড্ডার (Raghav Chadha) জন্য গান গেয়ে প্রেম নিবেদন করেছিলেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। এবার স্বামীর জন্মদিনেও আদুরে বার্তা অভিনেত্রীর। মিসেস চাড্ডার মন্তব্য, “তুমি আমার জীবনে ঈশ্বর প্রদত্ত সেরা উপহার।” আর এই সুযোগে ফাঁস হল, গোপনে পরিণীতি তাঁর স্বামীকে কী নামে ডাকেন?

Advertisement

পোস্টের প্রথমেই, রাঘবকে ‘রাঘাই’ বলে সম্বোধন করলেন পরিণীতি। সোশাল মিডিয়ায় দুজনের একাধিক রোম্যান্টিক ছবি পোস্ট করে চাড্ডা পরিবারের নতুন বউমা লিখলেন, “তোমার মন আর বুদ্ধিমত্তা আমাকে অবাক করে। তোমার মূল্যবোধ, সততা আর বিশ্বাস আমাকে আরও ভালো মানুষে পরিণত করেছে। পরিবারের প্রতি তোমার দায়িত্ব, কর্তব্যবোধ দেখে নিজেকে নিত্যদিন আশীর্বাদ ধন্য মনে করি। এই বিশৃঙ্খল পৃথিবীতে তুমি সত্যিকারের ভালো মানুষ। তোমার প্রশান্তিই আমার ওষুধ।”

সেই পোস্টেই পরিণীতি চোপড়া এও উল্লেখ করলেন যে, “আজকের দিনটা আনুষ্ঠানিকভাবে আমার প্রিয় দিন, কারণ এই দিনেই তুমি পৃথিবীতে এসেছিলে। আমাকে সঙ্গী হিসেবে বেছে নেওয়ার জন্য ধন্যবাদ।” বিয়ের সবে দেড় মাস। এরমাঝেই পুরোদস্তুর সংসারী হয়ে উঠেছেন পরিণীতি চোপড়া। দিন কয়েক আগেই মুম্বই থেকে দিল্লি উড়ে গিয়ে শ্বশুরবাড়িতে করবাচৌথ পালন করেছেন অভিনেত্রী। বিয়ের পর প্রথম করবাচৌথ বলে কথা! সুগৃহিণীর মতোই সেজেগুজে নিয়ম মেনে পালন করেছেন চাড্ডা পরিবারের বাকি সদস্যদের সঙ্গে।

[আরও পড়ুন: ক্যানসারের বিরুদ্ধে লড়াই থেকে ছয় ছক্কার জাদু! যুবরাজের বায়োপিকের পরিকল্পনা আমিরের]

প্রসঙ্গত, গত ২৪ সেপ্টেম্বর রবিবাসরীয় গোধূলি লগ্নে পাঞ্জাবী রীতি রেওয়াজ মেনে উদয়পুরে রাজকীয় বিয়ে সেরেছেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া। ‘আম আদমি’ সাংসদের সঙ্গে বলিউড অভিনেত্রীর হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান নিয়ে দেশজুড়ে কম চর্চা হয়নি। এবার স্বামীর জন্মদিনে আদুরে বার্তা ‘মিসেস চাড্ডা’ পরিণীতির।

[আরও পড়ুন: রহমানের ‘লৌহ কপাটে’ ক্ষুব্ধ চুরুলিয়ার কাজী পরিবার, হুঁশিয়ারি আইনি পদক্ষেপের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement