shono
Advertisement

Diwali 2023: দিওয়ালিতে মোদির ‘লোকাল’ ক্যাম্পেনের ‘ভোকাল’ মুখ সিরিয়ালের ‘অনুপমা’

সোমবারই 'অনুপমা'র ভিডিও শেয়ার করেন প্রধানমন্ত্রী।
Posted: 08:12 PM Nov 06, 2023Updated: 09:06 PM Nov 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আত্মনির্ভর ভারত’ গড়তে উৎসবের মরশুমে ‘ভোকাল ফর লোকাল’ (Vocal For Local) হওয়ার মন্ত্র দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। তাঁর এই ক্যাম্পেনের মুখ হলেন হিন্দি সিরিয়ালের ‘অনুপমা’ অর্থাৎ রূপালী গঙ্গোপাধ্যায় (Rupali Ganguli)। সোমবার ক্যাম্পেনের প্রচারমূলক ভিডিও শেয়ার করেছেন মোদি।

Advertisement

১০৫তম ‘মন কি বাত’ অনুষ্ঠানে (Mann Ki Baat) প্রধানমন্ত্রী বলেন, “প্রতিবারের মতো, এবারও আমাদের উৎসবে ‘ভোকাল ফর লোকাল’ই হোক অগ্রাধিকার। আসুন আমরা একসঙ্গে আমাদের স্বপ্নকে পূরণ করি। আমাদের ‘আত্মনির্ভর ভারত’ গড়ার স্বপ্ন। ভারত বিশ্বের বৃহত্তম উৎপাদন হাব হয়ে উঠছে।” সবাইকে স্থানীয় পণ্য কেনার সময় ইউপিআই (UPI) ব্যবহার করারও ডাক দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ছোট্ট হাতে কেক ঘাটছে রাহা, প্রথম জন্মদিনেই মেয়ের মিষ্টি ছবি শেয়ার করলেন আলিয়া]

মোদির এই ক্যাম্পেনেরই মুখ জনপ্রিয় ‘অনুপমা’ সিরিয়ালের নায়িকা রূপালী এবং নায়ক গৌরব। ভিডিওতে তাঁকে স্থানীয় পণ্য কেনার উপর জোর দিতে দেখা যায়। বাকিদেরও এই কাজে উৎসাহ দেওয়া হয়। ভিডিওর শেষে ‘ভোকাল ফর লোকাল’ নিয়ে মোদির বক্তব্য শোনা যায়। স্থানীয় বিক্রেতাদের থেকে সামগ্রী কেনার সময় তাঁর সঙ্গে ছবি তুলে নিতে বলেন প্রধানমন্ত্রী।

নমো অ্যাপে এই ছবি আপলোড করতে বলেন প্রধানমনত্রী। ছবি গুলো সোশাল মিডিয়ায় শেয়ার করারও আশ্বাস দেন তিনি। এদিকে, ভিডিও শেয়ার করে ক্যাপশনে মোদি লেখেন, “‘ভোকাল ফর লোকাল’ আন্দোলন সারা দেশে দারুণভাবে ছড়িয়ে পড়ছে।”

[আরও পড়ুন: ‘দ্য রেলওয়ে মেন’-এর ট্রেলারে ভোপাল গ্যাস দুর্ঘটনার স্মৃতি, নজর কাড়লেন মাধবন-মেনন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement