shono
Advertisement

মহারানি লুকে নজর কাড়লেন ঐশ্বর্য, প্রকাশ্যে মণিরত্নমের ‘পোন্নিয়্যান সেলভান’ছবির টিজার

প্রায় ৩ বছর পর এই ছবি দিয়েই বড়পর্দায় ফিরতে চলেছেন ঐশ্বর্য।
Posted: 09:39 AM Jul 09, 2022Updated: 10:00 AM Jul 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে পরিচালক মণিরত্নমের ‘পোন্নিয়্যান সেলভান’ ছবিতে ঐশ্বর্য রাই বচ্চনের লুক। আর এবার প্রকাশ্যে এল এই ছবির টিজার।

Advertisement

প্রায় ৩ বছর পর এই ছবি দিয়েই বড়পর্দায় ফিরতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। মণিরত্নম বরাবরই ঐশ্বর্যের প্রিয় পরিচালক। পরিচালকের বহু ছবিতেই তাঁকে দেখা গিয়েছে, সেই ইরুভার থেকে শুরু করে গুরু, রাবণ, আর এবার ‘পোন্নিয়্যান সেলভান’।

এই ছবিতে ঐশ্বর্যকে দেখা যাবে দ্বৈত ভূমিকায়। যার মধ্যে একটি চরিত্রের নাম নন্দিনী। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস অবলম্বনে ‘পোন্নিয়্যান সেলভান’ ছবিটি তৈরি করেছেন মণিরত্নম। এই উপন্যাসের কাহিনি চোল বংশের অরুলমোজি বর্মনের সময়কার। পেজুভুরের রানি নন্দিনীর মা মন্দাকিনীর চরিত্রেও অভিনয় করেছেন ঐশ্বর্য। প্রাক্তন বিশ্বসুন্দরী ছাড়াও ছবিতে দেখা যাবে বিক্রম, জয়রাম রবি, কার্তি, তৃষা, শোভিতা ধূলিপালার মতো তারকাদের। ৫০০ কোটি টাকা বাজেটে তৈরি ছবিটি হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষায় সিনেমা হলে মুক্তি পাবে আগামী ৩০ সেপ্টেম্বর। ইনস্টাগ্রামে ছবির ফার্স্ট লুক শেয়ার করেছেন ঐশ্বর্য। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘স্বর্ণালী যুগের কাহিনি সিনেমার পর্দায় আসছে আগামী ৩০ সেপ্টেম্বর।’

[আরও পড়ুন: নয়ের দশকের স্মৃতি নিয়ে নতুনভাবে ফিরছে ছোটপর্দার সুপারহিরো ‘ক্যাপ্টেন ব্যোম’ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement