shono
Advertisement
Pori Moni

বিচ্ছেদের একবছর, দুই সন্তানকে কোলে নিয়ে ডিভোর্স উদযাপন পরীমণির!

প্রথমবার মেয়েকেও প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।
Published By: Akash MisraPosted: 02:39 PM Sep 18, 2024Updated: 04:43 PM Sep 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম থেকেই বেশ ডাকাবুকো পরীমণি (Pori Moni)। যা করেন, তা খুল্লমখুল্লা। প্রেম করলেও সোশাল মিডিয়ায় স্পষ্ট জানান। ডিভোর্সেও তাই। তবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি এবার যা করলেন, তা রীতিমতো অবাক করে দেওয়ার মতো। হ্য়াঁ, শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ হওয়ার এক বছর কাটতেই ডিভোর্স অ্যানিভার্সারি পালন করলেন পরী। সঙ্গে দুই সন্তান। শুধু তাই নয়, প্রথমবার মেয়েকেও প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

Advertisement

পরীমণি সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে লিখলেন, ''আজ এখন যখন আমি আমার দিকে দেখি, আমি দেখতে পাই একজন পরিপূর্ণ সুখী মানুষকে। এই জীবনে কষ্ট থাকুক। সেটা কেবল বড় হওয়ার কষ্ট। আমি সেই কষ্টটা আনন্দ নিয়েই করতে চাই। কিন্তু অন্যের ছেড়ে যাওয়ার কষ্ট পেতে দেবো না আর নিজেকে আমি। এই তো কেমন হাসতে খেলতে ওদের নিয়ে জীবন উদযাপন করছি।
আমার মানিকজোড়, একদিন আমরা সত্যি ঐ আকাশ ছোঁব দেখিস।''

পরীমণি আরও লিখলেন, ''আজ থেকে এক বছর আগে আমার জীবনের সেই ভুল মানুষকে ছেড়ে দিয়েছিলাম। এক বুক হাহাকার, হতাশা আর বুকের মধ্যে জাপটে ধরে ছিলো আমার ছোট্ট বাচ্চা ছেলেটা! কিন্তু দেখো, আজ আমরা একটু একটু করে নিজেদের মতন ভালো থাকতে শিখে গেছি। আজ আর সেই ভুল মানুষের কোন অস্তিত্ব নেই আমাদের কারোর জীবনে। না সেটা আমার বা আমার ছেলের! শুকরিয়া । আমারা ভালো আছি । হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি পরী।''

প্রসঙ্গত, পরীমণির জীবনে ঝড়ের যেন শেষ নয়। মাদক বিতর্ক থেকে বেরিয়ে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সুখের সংসার শুরু করেছিলেন। কোল জুড়ে রয়েছে ছোট্ট সন্তান রাজ্য। তারই মাঝে যেন ফের কপাল পুড়ল বাংলাদেশের এই বিতর্কিত অভিনেত্রীর। ফের বিবাহ বিচ্ছেদের দিকে পা বাড়িয়েছেন পরীমণি।

এর আগে পরীমণি লিখেছিলেন, “যে মানুষ জনসমক্ষে আমায় অসম্মান করে তেমন ফেক মানুষের সঙ্গে আমি থাকতে চাই না। আর বাচ্চার দায়িত্ব এক জনকে দিয়ে ঘুরে বেড়াবে রাজ, তা তো হয় না। এই সব কিছুই থেকে যাবে রাজ্য বড় হয়ে দেখবে।”

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুড়ল বাংলাদেশের এই বিতর্কিত অভিনেত্রীর।
  • যে মানুষ জনসমক্ষে আমায় অসম্মান করে তেমন ফেক মানুষের সঙ্গে আমি থাকতে চাই না।
Advertisement