shono
Advertisement

‘দয়া করে আমার সন্তানদের একলা ছেড়ে দিন’, আচমকা কেন এমন আরজি প্রীতি জিন্টার?

সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করেই ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী।
Posted: 08:42 PM Apr 08, 2023Updated: 08:42 PM Apr 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকা তিনি, এর মূল্য সন্তানদের কেন দিতে হবে? সবসময় সেলিব্রিটিদেরই কেন যাবতীয় দোষ দেওয়া হয়? এমনই প্রশ্ন সোশ্যাল মিডিয়ায় তুললেন প্রীতি জিন্টা (Preity Zinta)।

Advertisement

একটি ভিডিও শেয়ার করেছেন প্রীতি। যেখানে নায়িকার গাড়ির নেপথ্যে এক বিশেষ ক্ষমতা সম্পন্ন ব্যক্তিকে যেতে দেখা যাচ্ছে। নেপথ্যে কিছু মানুষের হাসির শব্দও শোনা যাচ্ছে। ভিডিওর ক্যাপশনে প্রীতি সাম্প্রতিক ঘটে যাওয়া দু’টি ঘটনার কথা জানান। এক মহিলাকে তিনি ছবি তুলতে বারণ করেছিলেন। তা মেনে নেওয়ার পরই মহিলা প্রীতির এক শিশুকন্যাকে কোলে নিয়ে চুম্বন করেন। আরেকটি এই ভিডিওর ঘটনা।

[আরও পড়ুন: বাইকে বসে শাহিদের ঠোঁটে ঠোঁট রাখলেন কৃতী! নতুন ছবি ঘিরে শোরগোল]

প্রীতি জানান, ওই ব্যক্তিকে তিনি সাধ্যমতো সাহায্য করেন। ঘটনাচক্রে সেদিন তাঁর কাছে টাকা ছিল না। তবে তাঁর সঙ্গে থাকা মহিলা কিছু টাকা দেন। কিন্তু ওই ব্যক্তি সেই টাকা ছুড়ে ফেলে দিয়ে গাড়ির পিছু করতে থাকেন। আর পাপারাজ্জি তা দেখে হাসতে থাকেন বলে অভিযোগ অভিনেত্রীর। এতেই ক্ষুব্ধ অভিনেত্রী বলেন, তারকা বলেই কেন যাবতীয় দায়ভার নিতে হবে? সেলিব্রিটিরাও যে মানুষ তা মানুষের বোঝা প্রয়োজন। তাঁরও তো এ দেশের অন্যান্য নাগরিকদের মতো বাঁচার অধিকার আছে!

এরপরই অভিনেত্রী লেখেন, “সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় আমার সন্তানরা প্যাকেজ ডিল নয় আর তাঁরা কিছুতেই এর শিকার হতে পারে না। দয়া করে আমার সন্তানদের একলা ছেড়ে দিন। তাদের ছুঁতে আসবেন না বা ছবি তুলবেন না। ওরা নিতান্তই শিশু আর শিশুদের মতোই থাকার অধিকার রয়েছে। ওরা তারকা নয়।”

[আরও পড়ুন: সিনেমার ব্যাকরণে সাজানো হলেও কেন মন কাড়তে পারল না ‘আকরিক’? পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement