shono
Advertisement

মুম্বইয়ে এসেই বনশালির সঙ্গে বৈঠকে প্রিয়াঙ্কা, নতুন ছবির প্ল্যান?

কোন ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে?
Posted: 02:23 PM Mar 22, 2024Updated: 02:23 PM Mar 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কি বলিউড ছবিতে কামব্যাক করছেন প্রিয়াঙ্কা চোপড়া? সেই কারণেই কি মুম্বইয়ে আসা! বলিউডের হাওয়ায় এখন উড়ছে একটাই খবর প্রিয়াঙ্কা নাকি ফিরছেন বলিউডের পর্দায় তাও আবার সঞ্জয়লীলা বনশালির ছবিতে।

Advertisement

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক বরং। একটি ব্র্যান্ডের প্রচারে সম্প্রতি ভারতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর সঙ্গী মেয়ে মালতী এবং নিক জোনাস। সুযোগ পেয়ে অযোধ্যায় পৌঁছে রামলালা দর্শনও করেছেন প্রিয়াঙ্কা।

শোনা যাচ্ছে, মুম্বইয়ে এসে প্রথমে ফারহান আখতার ও পরে সঞ্জয়লীলা বনশালির সঙ্গে একান্তে দেখা করেন অভিনেত্রী। সূত্র বলছে, ফারহান আখতারের সঙ্গে জি লে জারা ছবি নিয়ে কথা বলেছেন প্রিয়াঙ্কা। যে ছবিতে অভিনয় করার কথা ছিল আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের। তবে ছবি শুরুর আগেই প্রিয়াঙ্কা, আলিয়া ও ক্যাটরিনা ছবি ছেড়েছেন। সেই ‘জি লে জারা’ নিয়েই ফের নাকি ফারহানের সঙ্গে কথা বলেছেন বলিউডের দেশিগার্ল।

[আরও পড়ুন: রাজের জন্য মাছ বাজারে দরদাম মিঠুন চক্রবর্তীর, ভাইরাল ‘মহাগুরু’র কীর্তি]

তবে বলিউডের আরেক সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ফারহান আখতারের পাশাপাশি বনশালির সঙ্গেও দেখা করেন প্রিয়াঙ্কা। শোনা যাচ্ছে, বনশালির নতুন ছবিতে নাকি দেখা যেতে পারে তাঁকে। ‘বাজিরাও মস্তানি’ ছবির পর ফের বনশালির সঙ্গে জুটি বাঁধবেন প্রিয়াঙ্কা।

বলিউড সূত্র থেকে পাওয়া আরও খবর অনুযায়ী, বনশালি এক মেগনাম ওপাসের চিত্রনাট্য লিখে ফেলেছেন। এই ছবিতে নাকি দেখা যাবে প্যান ইন্ডিয়ার অভিনেতাদের। অর্থাৎ তামিল, তেলুগু, কন্নড়, মালায়লম, গুজরাটি, মারাঠি ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকাকে নিয়ে এই ছবি করবেন বনশালি। শোনা যাচ্ছে, টলিউড থেকেও থাকতে পারেন বেশ কয়েকজন অভিনেতা ও অভিনেত্রী। তবে বলিপাড়ায় এই খবর শোনা গেলেও সঞ্জয়লীলা কিন্তু এ ব্যাপারে চুপ করেই রয়েছেন।

‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন প্রিয়াঙ্কা। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। শেষ তাঁকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল।

[আরও পড়ুন: মুখ ফিরিয়েছেন বাসন্তীদেবীর সন্তানরা! চিকিৎসার জন্য অর্থসাহায্য চাইলেন ভাস্বর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement