shono
Advertisement

‘কপি ক্যাট’! রণবীর-আলিয়াকে নকল করেই সাদা পোশাকে বিয়ে, ট্রোলড রাঘব-পরিণীতি

গলার বরমালাতে পর্যন্ত মিল! নেটদুনিয়াজুড়ে চর্চা...
Posted: 01:43 PM Sep 25, 2023Updated: 01:44 PM Sep 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর-আলিয়াকে নকল রাঘব-পরিণীতির! সোশাল মিডিয়ায় চর্চা তুঙ্গে। নিন্দুকদের দাবি, রাঘনীতি একদম কাপুর দম্পতির মতোই আদ্যোপান্ত সাদা পোশাকে সেজেছেন বিয়েতে। এমনকী গলার বরমালাতে পর্যন্ত মিল! অতঃপর নেটদুনিয়াজুড়ে চর্চার অন্ত নেই। 

Advertisement

‘মার্বেল ওয়েডিং থিমে’র সঙ্গে মানিয়ে পোশাক পরেছিলেন Mr. & Mrs. চাড্ডা (Parineeti Chopra and Raghav Chadha Wedding)। রবিবাসরীয় গোধূলি লগ্নে পাঞ্জাবী রীতি রেওয়াজ মেনে উদয়পুরে রাজকীয় বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই ছাদনাতলার ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ভক্তরা। সোশাল মিডিয়া থেকে চোখ সরছিল না ভক্তদের। সোমবার সাতসকালে ইচ্ছেপূরণ। ‘রাঘনীতি’কে শুভেচ্ছার জোয়ারে ভাসালেন অনুরাগী থেকে ইন্ডাস্ট্রির সহকর্মীরা। তবে নেটপাড়ার নীতিপুলিশদের নজরে রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়ার বিয়ের পোশাক (Raghav Parineeti Wedding Dress)। তাঁদের দাবি, নবদম্পতি রণবীর-আলিয়াকে নকল করেছেন!

প্রসঙ্গত, ২০২২ সালের ১৪ এপ্রিল আলিয়া ভাটের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রণবীর কাপুর (Ranbir Alia Wedding Dress)। ‘বাস্তু’ থেকে তাঁদের বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলে ফ্যাশনিস্তারা। ‘হোয়াইট ওয়েডিং’ পোশাকে তাক লাগিয়ে দিয়েছিলেন রণবীর-আলিয়া (Ranbir Kapoor, Alia Bhat)। পাশাপাশি ছিমছাম পোশাকের জন্যও অনেকে কাপুর দম্পতির রুচির তারিফ করেছিলেন। বিয়েতে লাল কিংবা গোলাপি রঙের বাইরে গিয়েও যে সাদা পোশাকে ছকভাঙা সাজে বাজিমাত করা যায়, সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শাড়ি পরে উদাহরণ তৈরি করেছিলেন আলিয়া। এবার রাঘব-পরিণীতির বিয়ের লুক ভাইরাল হতেই উড়ে এল কটাক্ষ।

বিয়েতে বন্ধু মনীশ মালহোত্রার (Manish Malhotra) ডিজাইন করা লেহেঙ্গা বেছে নিয়েছিলেন পরিণীতি। তার সঙ্গে মানিয়ে ফ্যাশন ডিজাইনার কাকা পবন সচদেবের ডিজাইন করা শেরওয়ানি পরেন রাঘব। উল্লেখ্য, রণবীর-আলিয়ার মতোই আইভরি রং বেছে নিয়েছিলেন তাঁরা। বরমালাও প্রায় এক। আলিয়া ভাট যেরকম ছিমছাম মেহেন্দি পরেছিলেন, পরিণীতি তাই। বর্তমানে বিয়েতে মিনিমাল মেকআপের ট্রেন্ডের দিকেই ঝুঁকছেন সেলেবরা। এবার বিয়ের পোশাক নিয়ে ট্রোলড হতে হল রাঘব-পরিণীতিকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement