shono
Advertisement

রাস্তায় বের হলেই মুখোশ পরেন কেন? সোশ্যাল মিডিয়ায় কারণ স্পষ্ট করলেন রাজ কুন্দ্রা

পর্ন কাণ্ডে নিজেকে নির্দোষ প্রমাণ করতে সিবিআইয়ের কাছে চিঠিও লিখেছেন রাজ।
Posted: 02:55 PM Nov 02, 2022Updated: 02:58 PM Nov 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে আর দাঁড়াবেন না শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। যদি ক্য়ামেরার সামনে কখনও আসেন, তবে আসবেন মুখোশ পরেই! হ্যাঁ, সম্প্রতি এমনটাই খোলসা করেছেন রাজ কুন্দ্রা।

Advertisement

বিষয়টা একটু বিশদে বলা যাক। পর্ন কাণ্ডে জড়ানোর পর থেকেই সংবাদমাধ্যমকে এড়িয়ে চলেন রাজ (Raj Kundra)। কখনই তাঁকে এই বিষয় নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি। উলটে, পাপারাৎজিদের ক্য়ামেরাকে এড়িয়ে চলতে রাজ নানা ধরনের মুখোশ পরেই ঘোরেন। তবে সোশ্যল মিডিয়ায় এই মুখোশ পরার কারণ স্পষ্ট করলেন রাজ। এক নেটিজেনের প্রশ্নে রাজ জানালেন, ”আমি আমার বন্ধুদের জন্য কিংবা ভক্তদের জন্য মাস্ক পরে থাকি, এমনটা নয়। আমি সংবাদ মাধ্যমকে এড়ানোর জন্য মুখোশ পরে থাকি।”

[আরও পড়ুন: জন্মদিনের বাম্পার উপহার! ‘পাঠান’-এর টিজারে বাদশাহী মেজাজে প্রত্যাবর্তন শাহরুখের ]

পর্ন ফিল্ম ও ভিডিও তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। শোনা যায়, HotShots অ্যাপের মাধ্যমে নাকি এই পর্নোগ্রাফির ব্যবসা রমরমিয়ে চালাতেন রাজ ও তাঁর সঙ্গীরা। অ্যাপের যে স্ক্রিনশট ভাইরাল হয় তাতে ‘মিসিং কন্ডোম’, ‘গেট ডার্টি’, ‘বিকিনি যোগা’র মতো কনটেন্ট দেখা যায়। সূত্রের খবর মানলে, শর্ট ফিল্ম, HD ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। আবার লাস্যময়ী মডেলদের সঙ্গে নাকি লাইভ কমিউনিকেশন করার সুযোগও থাকতো।

পর্ন কাণ্ডে জামিন পাওয়ার পর থেকেই প্রকাশ্যে মুখ ঢেকে ঘুরছেন রাজ। তবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে মরিয়া তিনি। তাই সিবিআইকে চিঠি লিখেছেন শিল্পা শেট্টির স্বামী। শোনা গিয়েছে চিঠিতে রাজ লিখেছেন, ”প্রায় এক বছর ধরে আমি চুপ ছিলাম। ৬৩ দিন আর্থার রোড জেলে কাটিয়েছি। বিদ্ধ হয়েছি মিডিয়া ট্রায়ালে। এবার আমি বিচার চাই। আমার বিশ্বাস তা আমি পাব। তাই আমার অনুরোধ, ওই দুর্নীতিগ্রস্ত আধিকারিকদের বিরুদ্ধে তদন্ত হোক।”

[আরও পড়ুন: কোহলির গোপনীয়তা ভঙ্গ নিয়ে মন্তব্য করে বিপাকে উর্বশী, পন্থের নাম তুলে করা হল কটাক্ষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement