shono
Advertisement

জমি কিনতে গিয়ে বিপাকে রজনীকান্ত! রেজিস্ট্রি অফিস ঘিরল ভক্তরা, কাজ ‘চুলোয়’?

কী ঘটল তারপর? দেখুন ভিডিও।
Posted: 04:17 PM Mar 02, 2024Updated: 04:17 PM Mar 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেগাস্টার রজনীকান্ত (Rajinikanth)। দাক্ষিণাত্যভূমের সুপারস্টার হলেও গোটা দেশে তাঁর ভক্তের সংখ্যা অগণিত। সিনেমার বাইরে গিয়েও ‘মানুষ’ রজনী আন্নাকে সকলে শ্রদ্ধা-সমীহ করে চলেন। আর সেই মানুষটিই কিনা জমি কিনতে গিয়ে বিপাকে পড়তে হল!

Advertisement

জানা গিয়েছে, তামিলনাড়ুর থিরুপরুর অঞ্চলে একটি বড় জমি কিনেছেন রজনীকান্ত। শুক্রবার সেই প্লটের সইসাবুদের কাজ সারতেই স্থানীয় রেজিস্ট্রি অফিসে যান অভিনেতা। কিন্তু সুপারস্টার রজনীকান্ত আসার খবর ছড়িয়ে পড়তেই ডামাডোল পরিস্থিতি! স্থানীয় মানুষদের একটা বড় অংশ ঘিরে ফেলেন রেজিস্ট্রি অফিস। তারপর?

না, রজনীকান্ত কিন্তু ভক্তদের ফিরিয়ে দিলেন না। বরং সাদা পাজামা-পাঞ্জাবি পরনে সুপারস্টারকে দেখা গেল গাড়ি থেকে বেরিয়ে ভক্তদের উদ্দেশে হাত নাড়িতে অভিবাদন জানাতে। উপস্থিত জনতার তখন সে কী উল্লাস! এমনকী, অনুরাগীদের সঙ্গে সেলফিও তুললেন তিনি। আর রেজিস্ট্রির কাজ? তাতে খানিক দেরি হলেও কোনওরকম বিরক্তি প্রকাশ করেননি অনুরাগীদের রজনী আন্না।

[আরও পড়ুন: নীতা-মুকেশের সঙ্গে উদ্দাম নাচতে গিয়ে জামা ছিঁড়ল রিহানার, আম্বানির পার্টিতে গেল গেল রব!]

সম্প্রতি বিমানের ইকোনমিক ক্লাসে সফর করে নেটপাড়ায় শোরগোল ফেলে দিয়েছিলেন রজনীকান্ত। সেই ছবি-ভিডিও নেটপাড়ায় ভাইরালও হয়েছিল দেদার। বর্তমানে ‘ভেত্তিয়ান’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত দক্ষিণী সুপারস্টার।

[আরও পড়ুন: ‘আমেরিকায় বাঙালি শিল্পী খুনের কিনারা করুন প্লিজ’, বঙ্গসফরের মাঝে মোদিকে আর্জি দেবলীনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement