shono
Advertisement

Breaking News

‘শাহরুখ বক্স অফিসে সফল না হলেও…’, ‘ডাঙ্কি’র ব্যবসা নিয়ে মুখ খুললেন রাজকুমার হিরানি

আর কী বললেন পরিচালক?
Posted: 12:50 PM Dec 30, 2023Updated: 12:52 PM Dec 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাঠান’ ব্লকবাস্টার। ‘জওয়ান’ সব ছবির রেকর্ড ভেঙে ২০২৩ সালের সেরা ছবির তালিকায়। বহুদিন পর, দুটো ছবির সাফল্যকে নিয়ে ফাটাফাটি কামব্যাক শাহরুখের। তার পরেই বছর শেষে মুক্তি পেল ‘ডাঙ্কি’। পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে প্রথমবার জুটি বেঁধেই একেবারে সফল শাহরুখ। তবে ফিল্ম সমালোচকরা বলছেন, ‘ডাঙ্কি’ ভালো হলেও, ‘পাঠান’ বা ‘জওয়ান’ ছবির মতো ব্যবসা করতে পারছে না। হিরানি ও শাহরুখ জুটির ম্যাজিক নাকি দক্ষিণী প্রভাসের ‘সালার’-এর কাছে বক্স অফিসের ব্যবসায় পিছিয়ে পড়েছে।

Advertisement

সম্প্রতি ‘ডাঙ্কি’র ব্যবসা এবং শাহরুখকে নিয়ে মুখ খুললেন রাজকুমার হিরানি। হিরানি সোশাল মিডিয়ায় স্পষ্টই লিখলেন, ”শাহরুখ খুবই সাহসী অভিনেতা। শাহরুখ জানে, কোন ছবি দর্শকরা দেখবে, কোনটা দেখবে না। নিজের বক্স অফিসের রেকর্ড নিয়ে যথেষ্ট ওয়াকিবহল শাহরুখ। তবে শাহরুখ সব সময় ব্যবসার কথা ভেবে ছবি করেন না। বরং ‘ডাঙ্কি’ করেছেন সমাজের প্রতি তাঁর দায়িত্ববোধ থেকে। মানুষ যে এই ছবিকে পছন্দ করছেন এবং শাহরুখকে পছন্দ করেছেন, তার জন্য ধন্যবাদ।”

[আরও পড়ুন: লোকসভা নির্বাচনের আগে আচমকাই রাজনাথ সিংয়ের বাড়িতে অনুপম খের, কী নিয়ে কথা হল?]

‘পাঠান’, ‘জওয়ান’- এর মতো বক্স অফিসে ‘ডাঙ্কি’ (Dunki) বিজয়রথ ছোটাতে না পারলেও বড়দিনের সপ্তাহান্তে খেলা ঘুরিয়ে দিয়েছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। কিন্তু তবুও সাত দিনে ৩০০ কোটির ক্লাব অধরাই রয়ে গেল বাদশার। বক্স অফিস রিপোর্ট বলছে, ছয় দিনে গোটা বিশ্বে সবমিলিয়ে টেনেহিঁচড়ে ২৮৩ কোটি টাকা এসেছে ‘ডাঙ্কি’র ক্যাশবাক্সে (Dunki Box Office)। আশা করা হচ্ছে, সপ্তম কিংবা অষ্টম দিনে ৩০০ কোটির গণ্ডি পেরতে পারবে এই ছবি। তবে ‘ডাঙ্কি’র ব্যবসায় ভাঁটা পড়লেও ২০২৩ সালের সিনেবাজারে শাহরুখের বৃহস্পতি কিন্তু তুঙ্গে!

[আরও পড়ুন: ‘প্ল্যানচেট করে দশরথকে ডাকা হোক’, অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের আগেই খোঁচা নচিকেতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement