shono
Advertisement

‘আদিল বাচ্চা ছেলে, ওকে ক্ষমা করে দাও!’শাশুড়ির থেকে ফোন পেয়ে রেগে আগুন রাখি সাওয়ান্ত

রাখির কথায়, আদিলের হাতে বার বার হেনস্থার শিকার হয়েছেন তিনি।
Posted: 03:41 PM Feb 09, 2023Updated: 03:41 PM Feb 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশি হেফাজতে রাখি সাওয়ান্তের স্বামী আদিল খান। রাখির অভিযোগের ভিত্তিতেই মঙ্গলবার গ্রেপ্তার হন আদিল। তারপর থেকেই রাখিকে ঘিরে নানা কাণ্ড। গতকালই থানার সামনে কান্নায় ভেঙে পড়েন রাখি (Rakhi Sawant)। এমনকী, জ্ঞানও হারান। আদিলকে নিয়ে সংবাদমাধ্যমের সামনে নানা ঘটনা সামনে আনছেন রাখি। রাখির কথায়, আদিলের হাতে হেনস্থার শিকার হয়েছেন তিনি। এমনকী, রাখির থেকে টাকাও চুরি করেছেন। শুধু তাই নয়, সম্প্রতি রাখি জানিয়েছেন আদিল নাকি বিবাহ বহির্ভূত সম্পর্কে আবদ্ধ রয়েছেন। রাখির অভিযোগ, আদিলের আগে বিয়েও রয়েছেন। সম্প্রতি সেটাও তিনি জানতে পেরেছেন।

Advertisement

বৃহস্পতিবার সংবাদমাধ্যমের কাছে রাখি জানান, আদিলের মা আমাকে ফোন করেছিল। তিনি আমাকে বলেন, আদিল বাচ্চা, ওকে শাস্তি না দিতে! শাশুড়ির কাছ থেকে ফোন পেয়ে রীতিমতো তেলেবেগুনে জ্বলে ওঠেন রাখি। তাঁর কথায়, ‘উনি শুধু বলছেন আদিল বাচ্চা ছেলে। সাত মাস ধরে আমাকে এইভাবে অত্যাচার করছে। এটা কি বাচ্চার নমুনা?’

প্রসঙ্গত, গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি। তা নিয়ে বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাঁকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তাঁর পাশেই ছিলেন আদিল। কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল।

[আরও পড়ুন: বিয়ের পর প্রথম প্রকাশ্যে কিয়ারা-সিদ্ধার্থ, জয়পুর থেকে সোজা কোথায় গেলেন নবদম্পতি? ]

এর আগে রাখি জানিয়েছিলেন, অন্যায় করার পরই ক্ষমা চাওয়ার নাটক করতেন আদিল। তিনিও ক্ষমা করে দিতেন। কারণ এটি তাঁর দ্বিতীয় বিয়ে। ফলে কিছু হলে সমাজ ও মিডিয়া তাঁকেই দোষারোপ করবে, এই ভয় পেয়েছিলেন তিনি। কিন্তু আর তাঁর পক্ষে আদিলকে ক্ষমা করা সম্ভব নয় বলেই জানিয়েছিলেন আদিল। রাখি জানান, মা হতে চেয়েছিলেন তিনি। কিন্তু আদিল সমস্ত কিছু শেষ করে দেন।

[আরও পড়ুন:  ‘অন্ধকার সরিয়ে জ্বলন্ত সূর্য হয়ে ফিরলাম’,’পাঠান’ নিয়ে নতুন পোস্টে নিন্দুকদের কড়া জবাব শাহরুখের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement