রামগোপাল ভার্মার মাথা কেটে আনলেই ১ কোটি! খুনের হুমকি পেয়েই থানায় ছুটলেন পরিচালক

02:43 PM Dec 28, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রামগোপাল ভার্মার (Ram Gopal Varma) মাথা কেটে আনলেই ১ কোটি টাকা পুরস্কার!’- লাইভ চ্যানেলে এমন হুমকি ভিডিও দেখেই মঙ্গলবার তড়িঘড়ি অনলাইনে অভিযোগ দায়ের করেছিলেন রামগোপাল ভার্মা। তবে বুধবার অন্ধ্রপ্রদেশের থানায় সশরীরে গিয়ে অভিযোগ দায়ের করে আসেন বলিউড পরিচালক।

Advertisement

এক্স হ্যান্ডেলে অন্ধ্রপ্রদেশের সমাজকর্মী কোলিকাপুরী শ্রীনিবাস রাওয়ের একটি ভিডিও শেয়ার করেছেন রামগোপাল। যেখানে পরিচালককে কটাক্ষ করার পাশাপাশি ওই ব্যক্তিকে প্রকাশ্যেই হুমকি দিতে শোনা গিয়েছে যে, “কেউ যদি রামগোপাল ভার্মার মাথা এনে দিতে পারে, তাহলে আমি তাকে ১ কোটি টাকা পুরস্কার দেব।” যা শুনে সঞ্চালক হতভম্ব হয়ে যাওয়ার পাশাপাশি ওই সমাজকর্মীকে অনুরোধ করেন, “স্যর আপনি এই প্রস্তাব ফিরিয়ে নিন। আমাদের আইন মেনে চলতে হয়।” তবে তাতেও দমে না গিয়ে কোলিকাপুরী শ্রীনিবাস আবারও ওই এক কথা বলেন। রামগোপালের বিরুদ্ধে কেন এমন মন্তব্য করেন ওই ব্যক্তি?

[আরও পড়ুন: নিঃশব্দেই ক্যানসারের সঙ্গে যুদ্ধ! প্রথমবার সেই অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন শর্মিলা ঠাকুর]

সেই সময়ে ওই শোয়ে আসলে ‘ব্যুহাম’ নামে এক ছবি নিয়ে কথা হচ্ছিল। যে সিনেমার প্রেক্ষাপট অন্ধ্রপ্রদেশের রাজনীতি। কথোপকথনের মাঝে ওই সমাজকর্মী এও বলেন যে, “আমি রামগোপাল ভার্মাকে চ্যালেঞ্জ করে বলতে চাই যে, লঘু সম্প্রদায়কে নিয়ে বানাক তো কোনও সিনেমা। নিজের বাড়িতেই ওকে জ্যান্ত পুড়িয়ে মারবে। চিরঞ্জিবী কিংবা পবন কল্যাণের অনুরাগীদেরও উচিত নয় রামগোপাল ভার্মাকে এভাবে প্রকাশ্যে ঘুরতে দেওয়া। কারণ ও সবসময়ে তাঁদের বিরুদ্ধে ভুলভাল কথা বলেন।” সেই ভিডিও এক্স হ্যান্ডেলে টুইট করে অন্ধ্রপ্রদেশ পুলিশকে ট্যাগ করেন রামগোপাল ভার্মা। তারপর অনলাইনে অভিযোগ দায়েরের পরদিনই থানায় ছোটেন পরিচালক।

[আরও পড়ুন: ‘ডাঙ্কি’র আয়ে ভাটা! তবুও তেইশের সিনেবাজারে ২৫০০ কোটির ব্যবসা শাহরুখের, কীভাবে?]

Advertisement