shono
Advertisement

Ranbir-Alia Marriage: সাত নয়, চার পাকে বাঁধা পড়েছেন রণবীর-আলিয়া, জানেন কেন?

কীভাবে হয়েছে দুই তারকার বিয়ে, বিস্তারিত জানালেন পুরোহিত।
Posted: 05:13 PM Apr 15, 2022Updated: 05:13 PM Apr 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত নয়, চার পাক নিয়ে বিয়ে সেরেছেন আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor)। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন দুই তারকার বিয়ের পুরোহিত পণ্ডিত রাজেশ শর্মা (Pandit Rajesh Sharma)। 

Advertisement

কিন্তু সাত পাকে কেন বাঁধা পড়লেন না রণবীর-আলিয়া (Ranbir-Alia)? রাজেশ শর্মা জানান, সপ্তপদী নিয়মে বিয়ে করেছেন দুই তারকা। জানা যাচ্ছে, এই রীতি অনুযায়ী মঙ্গলসূত্র বাঁধার পর স্বামী-স্ত্রী মিলে একসঙ্গে সাতটি ধাপ এগোয়। তারপরই বিয়ে সম্পন্ন। আলিয়া এবং রণবীর বিয়ের সাতটি শপথের মাধ্যমেও অঙ্গীকারবদ্ধ হয়েছেন বলে জানান রাজেশ শর্মা। তাঁর কথা অনুযায়ী, পাঞ্জাবি মতে এবং কাপুর পরিবারের ঐতিহ্য মেনেই এই বিয়ে হয়েছে। রণবীর প্রত্যেকটি মন্ত্রের অর্থ তাঁর কাছ থেকে বুঝে নিয়ে তবেই তা উচ্চারণ করেছেন।

[আরও পড়ুন: সেলেব নয়, ছেলেকে স্কুলে ছাড়তে এলেন বাবা অরিজিৎ, গায়ককে ‘মাটির মানুষ’ বলছে অনুরাগীরা

রণবীর কাপুরের ‘শামশেরা’ ছবির মহরতের পুজো করতে গিয়েছিলেন রাজেশ শর্মা। সেখানেই রণবীর তাঁকে বিয়ের কথা বলেছিলেন। মোট পঞ্চাশজন অতিথি ছিলেন রণবীর-আলিয়ার বিয়েতে। বেলা তিনটের সময় রণবীরের পাগড়ি বন্ধন করা করা হয়। তাঁর কপালে টিকা দেওয়ার রীতি পালন করেন চার বোন ঋদ্ধিমা কাপুর, করিনা কাপুর, করিশ্মা কাপুর এবং নতাশা নন্দা। বউদি হিসেবে কালো টিকা লাগিয়ে দেন অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা। তারপর রণবীরের ‘বারাত’ নিয়ে যাওয়া হয়। 

রণবীরের ‘বারাতে’ নেচেছেন আকাশ আম্বানি, করণ জোহরের মতো তারকারা। ‘বাস্তু’র আটতলাতেই হয় এই সমস্ত অনুষ্ঠান। বিকেল চারটে পনেরো নাগাদ আলিয়ার পরিবার রণবীরকে বরণ করেন। তারপর শুরু হয় বিয়ের অনুষ্ঠান। আলিয়া ও রণবীর একে অন্যকে বরমালা পরিয়ে দেন। পাঁচটা কুড়ি মিনিটের মধ্যেই বিয়ে সম্পন্ন হয়ে যায়। আলিয়ার কন্যাদান করেন মহেশ ভাট এবং সোনি রাজদান। তবে শুটিংয়ের জন্য চুড়া সেরিমোনি করেননি আলিয়া। খুব সুন্দরভাবেই বিয়ে মিটে গিয়েছে বলে জানান রাজেশ শর্মা। 

[আরও পড়ুন: বলিউডে এবার সত্যজিতের ‘তারিণী খুড়ো’, কলকাতায় শুটিং সারলেন পরেশ রাওয়াল

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement