shono
Advertisement

Animal The Movie: দুদিনেই দুশো কোটির চূড়ায় ‘অ্যানিম্যাল’, সিনেমা হলে ফাটল আতসবাজি

'পাঠান', 'জওয়ান', 'গদর ২'র পর আরও এক বলিউড সিনেমার ঝোড়ো ইনিংস।
Posted: 03:28 PM Dec 03, 2023Updated: 03:37 PM Dec 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র দুদিনেই দুশো কোটির চূড়ায় পৌঁছে গেল রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ (Animal)। শাহরুখের ‘পাঠান’, ‘জওয়ান’, সানি দেওলের ‘গদর ২’র পর আরও এক বলিউড সিনেমা বক্স অফিসে ঝোড়ো ইনিংস খেলছে। এদিকে ‘অ্যানিম্যাল’ চলাকালীনই সিনেমা হলে ফাটানো হল আতসবাজি।

Advertisement

প্রথমে টিজার, তার পর ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’ নিয়ে দর্শকদের উন্মাদনা তুঙ্গে। ছবির ব্যবসা যে দুরন্ত হবে তা অগ্রিম বুকিং দেখেই আন্দাজ করা গিয়েছিল। মুক্তির দিনই সারা বিশ্বে ১১৬ কোটি টাকার ব্যবসা করে রণবীর কাপুরের (Ranbir Kapoor) ছবি। দুই দিনে ছবির মোট আয় ২৩৬ কোটি টাকা।

[আরও পড়ুন: বিয়ের আংটি খুলে ফেললেন অভিষেক! বিচ্ছেদের বেনোজলে চুরমার ঐশ্বর্যর সংসার?]

এদিকে দেশে আয়ের নিরিখে রণবীরের ছবি প্রথম দিনই পঞ্চাশ কোটি টাকার ব্যবসা করেছিল। সেদিন ছবির আয় ছিল ৫৪.৭৫ কোটি টাকা। দ্বিতীয় দিনে এই ছবি ৫৮.৩৭ কোটি টাকার ব্যবসা করে। অর্থাৎ সারা দেশে ব্যবসার নিরিখে রণবীরের ছবি একশো কোটির মাইলস্টোন (১১৩.১২ কোটি টাকা) ছুঁয়ে ফেলেছে।

এদিকে সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে ‘অ্যানিম্যাল’ চলাকালীন কিছু দর্শককে প্রেক্ষাগৃহে আতসবাজি ফাটাতে দেখা যাচ্ছে। উল্লেখ্য, এমন ঘটনা ‘টাইগার ৩’ চলাকালীনও ঘটেছিল। সেই সময় অনুরাগীদের এমন কাজ করতে বারণ করেছিলেন ভাইজান।

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এর প্রশংসা শুনে কেঁদে ফেললেন ‘লর্ড’ ববি, ভিডিও দেখে মন ভিজল নেটপাড়ার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement