shono
Advertisement

আষাঢ়ে জমে উঠেছে প্রেম! দু’হাতে শ্রীমাকে কাছে টেনে নিলেন ইন্দ্রনীল, দেখুন ভিডিও

ভরা বর্ষায় রোম্যান্সের জোয়ার।
Posted: 08:44 PM Jun 25, 2023Updated: 09:22 PM Jun 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভরা বর্ষায় যেন রোম্যান্সের জোয়ার এসেছে শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacherjee) ও ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের জীবনে। নীলাকাশের নিচে দিব্যি জমে উঠেছে প্রেম। গানের ছন্দে দু’হাতে ‘গাঁটছড়া’র দ্যুতিকে কাছে টেনে নিল ‘নায়িকা নম্বর ১’-এর হিরো।

Advertisement

‘তু হ্যায় তো মুঝে ফির অউর ক্যায়া চাহিয়ে…’, অরিজিৎ সিংয়ের গাওয়া এই গান এখন সোশ্যাল মিডিয়ায় সুপারহিট। একের পর এক রিল ভিডিও তৈরি হচ্ছে ‘জরা হাটকে জরা বাঁচকে’ সিনেমার গানটি নিয়ে। সেই গানেই রোম্যান্সে মেতেছেন শ্রীমা ও ইন্দ্রনীল (Indranil Chatterjee)। ইন্দ্রনীলের বাহুডোরে বেশ খুশি শ্রীমা। ‘কিউট কাপল’ বলে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

[আরও পড়ুন: ভেজা শরীরেই সুইমিং পুলের পাশে শুয়ে পড়লেন পূজা! ভিডিও দেখে কী বললেন নেটিজেনরা?]

টেলিপাড়ার খবর যাঁরা রাখেন তাঁদের কাছে শ্রীমা ও ইন্দ্রনীলের প্রেমের গুঞ্জন নতুন নয়। বছরের শুরুতেই আন্দামানে গিয়েছিলেন ইন্দ্রনীল। ঘটনাচক্রে শ্রীমাও সেই সময়ই আন্দামানে গিয়েছিলেন। তাতেই দু’জনের প্রেমের জল্পনা বাড়ে। তাতে অবশ্য বিশেষ মাথা ঘামাননি তারকা যুগল। একাধিক ছবি ভিডিও আপলোড করে যাচ্ছেন তাঁরা।

রবিবার আরও একটি মজার ভিডিও আপলোড করেন শ্রীমা-ইন্দ্রনীল। যেখানে ইন্দ্রনীলকে মজার ছলে প্রশ্ন করা হয়, “আপনার প্রেমিকা কি আপনাকে কন্ট্রোল করে?” উত্তরে ইন্দ্রনীল কিছু বলার আগেই শ্রীমা তাঁকে বলতে থাকেন, ‘না বল!’ একেবারে নির্ভেজাল ঠাট্টার ছলেই ভিডিওটি তৈরি করা হয়েছে।

[আরও পড়ুন: OMG! বিয়ের পাঁচ মাসেই অন্তঃসত্ত্বা কিয়ারা আডবাণী! ছবি ঘিরে জল্পনা তুঙ্গে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার