shono
Advertisement

কেটে ফেলেছেন চুল-দাড়ি, ‘সাধক রামপ্রসাদ’রূপে ধারাবাহিকে ফিরলেন সব্যসাচী, দেখুন ঝলক

সব্যসাচীর সঙ্গে ধারাবাহিকে রয়েছেন পায়েল দে ও সুস্মিলি আচার্য।
Posted: 01:17 PM Jan 07, 2023Updated: 02:03 PM Jan 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাই হয়ে যাক না কেন, জীবন কি আর আটকে থাকে? না, জীবন নিজের মতো করেই এগোতে থাকে। তবে যে স্মৃতিগুলো থেকে যায়, তা সঙ্গে নিয়ে এগিয়ে চলাটাই কঠিন। অভিনেতা সব্যসাচী চৌধুরীর জীবনটা এখন অনেকটাই এরকম। দিনরাত তো কাটছে, কিন্তু মগজে ঘুরছে সেই স্মৃতিগুলো। আর সেই স্মৃতিগুলো অনেকটাই অম্লমধুর। তবে এরই মাঝে নতুন খবর, ফের ছোটপর্দায় ফিরছেন সব্যসাচী। ‘মনের মানুষ’ ঐন্দ্রিলার স্মৃতিকে আঁকড়ে ধরেই ফের ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে সব্যসাচীকে। এবার প্রকাশ্যে এল সেই ধারাবাহিকের প্রোমো। প্রোমোতে দেখা মিলল সব্যসাচীর একেবারে নতুন অবতার। সাধক রামপ্রসাদ রূপেই এবার ছোটপর্দায় দেখা যাবে সব্যসাচীকে। এই ধারাবাহিকে সব্যসাচীর বিপরীতে দেখা যাবে সুস্মিলি আচার্যকে। আর শ্যামা রূপে দেখা যাবে অভিনেত্রী পায়েল দেকে।

Advertisement

এর আগে ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে সাধক বামাক্ষ্যাপার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন সব্যসাচী। পৌরাণিক ধারাবাহিক ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’-তে যুধিষ্ঠীর ভূমিকায়, ‘ওম নমং শিবায়’ ধারাবাহিকে বিষ্ণুর ভূমিকায় অভিনয়ও করেছেন তিনি। তবে ঐন্দ্রিলার শর্মার মৃত্যুর পর নিজেকে সব কিছু থেকে সরিয়ে ফেলেছিলেন সব্যসাচী।

[আরও পড়ুন: বন্ধ হোক ছবি বয়কট ট্রেন্ড, ‘পাঠান’ বিতর্কের মাঝে সরকারের কাছে চিঠি চলচ্চিত্রকর্মীদের ]

ঐন্দ্রিলার মৃত্যুর পরই ফেসবুক থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিও মুছে ফেলেছেন অভিনেতা। ক্রমশ সোশ্যাল মিডিয়ার সঙ্গে দূরত্ব বাড়াচ্ছেন সব্যসাচী।

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) ও সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। প্রেমিকার জন্য কতটা করা যায়, কীভাবে বিপদে তাঁকে আগলে রাখা যায়, প্রতি মুহূর্তে তা প্রমাণ করে দিয়েছেন সব্যসাচী। দুবার ক্যানসারকে হার মানিয়ে বাড়ি ফিরেছিলেন ঐন্দ্রিলা। ব্রেন স্ট্রোক হওয়ায় ১ নভেম্বর ফের ভরতি করা হয় হাসপাতালে। প্রতিমুহূর্তে মৃত্যুর সঙ্গে লড়াই। হাসপাতালে প্রেমিকার পাশে ঠায় বসেছিলেন সব্যসাচী। সোশ্যাল মিডিয়ায় প্রিয় মানুষকে নিয়ে নানারকম আলোচনা দেখে কখনও ক্ষোভ উগরে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। অপমানের মোক্ষম জবাব দিয়েছেন। কখনও আবার অসহায়ের মতো সকলের কাছে প্রার্থনা করার আরজি জানিয়েছেন। সব্যসাচী ও ঐন্দ্রিলার পরিবারের মতোই প্রত্যেকে চেয়েছেন, হাসপাতালের বিছানা ছেড়ে পরিবারের কাছে, সব্যসাচীর কাছে ফিরে যাক ঐন্দ্রিলা। কিন্তু না, ২০ দিন লড়াইয়ের পর জীবন যুদ্ধে হার মেনেছেন অভিনেত্রী। এখন তাঁর স্মৃতিই আঁকড়ে আছেন সব্যসাচী।

[আরও পড়ুন: কবিতার মতো ছবি শ্রীজাতর ‘মানবজমিন’, দারুণ অভিনয়ে মন জয় পরাণ বন্দ্যোপাধ্যায়ের ]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement