shono
Advertisement

রানির ছবি দেখে অসন্তুষ্ট নরওয়ের রাষ্ট্রদূতের টুইট, জবাব দিলেন বাস্তবের ‘মিসেস চ্যাটার্জী’

রাষ্ট্রদূতের টুইট শেয়ার করেই ভিডিও বার্তা দিয়েছেন সাগরিকা।
Posted: 09:19 PM Mar 17, 2023Updated: 09:19 PM Mar 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ (Mrs Chatterjee Vs Norway) ছবি মুক্তি পাওয়ার পর থেকেই রানি মুখোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ গোটা বলিউড। খোদ শাহরুখ খানও প্রিয় রানিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কিন্তু নরওয়ের রাষ্ট্রদূত হ্যান্স জেকব ফ্রাইডেনলুন্ড ছবি নিয়ে অসন্তুষ্ট। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন তিনি। নরওয়ের রাষ্ট্রদূতকে আবার পালটা জবাব দিয়েছেন বাস্তবের ‘মিসেস চ্যাটার্জী’ সাগরিকা।

Advertisement

টুইটারে হ্যান্স একটি প্রতিবেদন শেয়ার করে লেখেন, “এটিতে পারিবারিক জীবন নিয়ে নরওয়ের প্রচলিত ধ্যান-ধারণাকে ভুলভাবে দেখানো হয়েছে। শিশুকল্যাণ সংস্থা একটি অত্যন্ত দায়িত্বপূর্ণ প্রতিষ্ঠান। তা টাকা বা লাভের প্রলোভনে পা দেয় না।”

[আরও পড়ুন: ‘উনিই আমায় ঠকিয়েছেন!’, ফ্ল্যাটের টাকা নিয়ে প্রতারণার অভিযোগে পালটা পিয়া সেনগুপ্তর]

এই টুইটের স্ক্রিনশট শেয়ার করে রাষ্ট্রদূতের বক্তব্যের তীব্র বিরোধিতা করেন সাগরিকা। জানান, এত বছর পরও নরওয়ে সরকার তাঁর কাছে ক্ষমা চায়নি। তাঁর জীবন নষ্ট করে দিয়েছে, সম্মানহানিও করা হয়েছে। এখনও সেই ঘটনার আতঙ্ক তাঁর সন্তানদের মনে রয়ে গিয়েছে বলেই জানান সাগরিকা। ভিডিওর শেষে তিনি বলেন, বিপদের সেই সময় শুধুমাত্র ভারত সরকার তাঁর পাশে ছিল। ‘জয় হিন্দ’ বলে নিজের বক্তব্য শেষ করেন সাগরিকা।

উল্লেখ্য, ২০১২ সালে বিরাটির সাগরিকার, নরওয়ে সরকারের বিরুদ্ধে নিজের সন্তানের হেফাজত নিয়ে আইনি লড়াই হেডলাইন হয়েছিল। সাগরিকার লেখা বই ভিত্তি করে মাতৃত্বের এই লড়াই নিয়েই তৈরি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। সাগরিকা এখানে দেবিকা এবং সেই চরিত্রেই রানি । অনির্বাণ ভট্টাচার্য রানীর স্বামী অনিরুদ্ধ চ্যাটার্জির চরিত্রে।

[আরও পড়ুন: বাংলাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে বাধ্যতামূলক প্রদর্শনী, স্বাধীনতার স্মৃতি ফেরাল ‘বীরকন্যা প্রীতিলতা’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement